CID Actor Dinesh Phadnis Passes Away: প্রয়াত সিআইডি-খ্যাত অভিনেতা দীনেশ, ফ্রেডরিকসের মৃত্যুতে শোকাহত দয়া...

CID Actor Dinesh Phadnis Death: রবিবার দীনেশ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়’। তবে দয়ানন্দ শেঠি নিশ্চিত করেছিলেন, দীনেশ হার্ট অ্যাটাকে আক্রান্ত হননি, তাঁর সমস্যা লিভারে। তবে শেষরক্ষা হল না।

Updated By: Dec 5, 2023, 04:43 PM IST
CID Actor Dinesh Phadnis Passes Away: প্রয়াত সিআইডি-খ্যাত অভিনেতা দীনেশ, ফ্রেডরিকসের মৃত্যুতে শোকাহত দয়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভারতীয় ধারাবাহিকের ইতিহাসে দীর্ঘ সময় ধরে চলা জনপ্রিয় শো ‘সিআইডি’(CID)। সোমবার রাতে প্রয়াত হলেন সেই শোয়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা দীনেশ ফড়নিস(Dinesh Phadnis)। সিআইডিতে ফ্রেডেরিকস চরিত্রে অভিনয় করেছিলেন দীনেশ ফড়নিস। গতকাল অর্থাৎ সোমবার রাতে প্রয়াত হন এই অভিনেতা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর।

আরও পড়ুন- Parambrata-Piya: ডাবলিনে হানিমুনে পরমব্রত-পিয়া...

অভিনেতার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন দীনেশের সিআইডি সহ-অভিনেতা দয়ানন্দ শেঠি। যিনি সিআইডি শোতে দয়ার চরিত্রে অভিনয় করেছেন। তিনি জানান, ‘রাত ১২.০৮ মিনিটে দীনেশ শেষনিঃশ্বাস ত্যাগ করেন।’ অভিনেতা মুম্বইয়ের এক হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দয়ানন্দ শেঠি জানিয়েছেন, দীনেশ ‘মাল্টি অর্গান ফেলিওর’-এর কারণে মারা গেছেন।

পর্দার দয়া বলেন, ‘দীনেশের অনেক জটিলতা ছিল এবং গতকাল রাতে তাঁকে ভেন্টিলেটর থেকে সরিয়ে দেওয়া হয়েছে। রবিবার দীনেশ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়’। তবে দয়ানন্দ শেঠি নিশ্চিত করেছিলেন, দীনেশ হার্ট অ্যাটাকে আক্রান্ত হননি, তাঁর সমস্যা লিভারে। তবে শেষ পর্যন্ত মৃত্যুর সঙ্গে লড়াইয়ে হেরে গেলেন এই জনপ্রিয় অভিনেতা।

আরও পড়ুন- Triptii Dimri: রশ্মিকার আসন টলমল! তৃপ্তিতেই পরম তৃপ্ত নেটপাড়া, বদলে গেল 'জাতীয় ক্রাশ'!

দীনেশ সিআইডিতে ফ্রেডেরিকস চরিত্রে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয় টিভি অভিনেতাদের মধ্যে একজন হয়ে ওঠেন। প্রায় ২০ বছর ধরে শোয়ের অংশ ছিলেন তিনি। ১৯৯৮ সালে প্রথম পর্ব সম্প্রচারিত হয়েছিল এটির এবং এটি ভারতীয় টেলিভিশনের ইতিহাসে সবচেয়ে দীর্ঘমেয়াদি টেলিভিশন শোগুলোর মধ্যে একটি। সিরিজটি ২০ বছর ধরে সম্প্রচারিত হয়েছে। সিআইডি ছাড়াও দীনেশকে সুপারহিট টিভি শো ‘তারক মেহতা কা উল্টা চশমা’তে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছিল। কয়েকটি সিনেমায় ছোট চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘সারফারোশ’ ও ‘সুপার ৩০’-এর মতো হিন্দি চলচ্চিত্রে দেখা গেছে এই অভিনেতাকে।

 

দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.