কে এসেছিল রাতে, কেমন পোশাক পরেন! আক্রমণ 'সিঙ্গল মাদার' প্রিয়াঙ্কাকে

'ক্রিসক্রস'-এর প্রমোশনেই নিজের জীবনের কথা তুলে ধরেন প্রিয়াঙ্কা

Updated: Aug 9, 2018, 06:35 PM IST
কে এসেছিল রাতে, কেমন পোশাক পরেন! আক্রমণ 'সিঙ্গল মাদার' প্রিয়াঙ্কাকে

নিজস্ব প্রতিবেদন : 'সিঙ্গল মাদার' হিসেবে ছেলে সহজকে বড় করে তুলছেন প্রিয়াঙ্কা সরকার। নিজের জীবনের মত এবার সেই একই ধারা বজায় থাকল রুপোলি পর্দাতেও। অর্থাত এবার পরিচালক বিরসা দাসগুপ্তের সিনেমায় অন্য ৪ জন লড়াকু নারী চরিত্রের সঙ্গে উঠে উঠেছে সুজির (প্রিয়াঙ্কা) চরিত্রটিও। যেখানে ছবি এঁকে, একজন সিঙ্গল মাদার হিসবে ছেলেকে বড় করে তুলছেন সুজি। আর এবার সিঙ্গল মাদার হয়ে কী কী কথা শুনতে হয়, তাই প্রকাশ করলেন প্রিয়াঙ্কা সরকার।

আরও পড়ুন : 'মেয়েদের প্রমোশন মানেই তো বসের সঙ্গে'....... কড়া জবাব সোহিনী, জয়ার

যেখানে সিঙ্গল মাদার হয়ে কখনও কটাক্ষ শুনতে হয় প্রিয়াঙ্কাকে। আবার মা হয়ে কেন অন্যরকম পোশাক পরে ছবি আপলোড করেন, সেই প্রশ্নও শুনতে হয়। আবার কখনও মা-এর এমন পোশাক দেখলে ছেলে কী শিখবে বলেও তোলা হয় প্রশ্ন। আবার কখনও ছেলেকে স্কুলে দিয়ে কোথায় যান, এমন প্রশ্ন-ও করা হয় প্রিয়াঙ্কা সরকারকে দেখে। আবার কখনও গত রাতে কে এসেছিল বাড়িতে, সিঙ্গল মাদারকে দেখে কখনও সেই প্রশ্নও উঠে আসে প্রতিবেশীদের মুখে। আবার কখনও আবার বিয়ে করলে আপনার ছেলের উপর প্রভাব পড়বে, এমন তীব্র আক্রমণের মুখেও পড়তে হয় সিঙ্গল মাদার-দের।

আরও পড়ুন : ঐশ্বর্যর মোহ কাটাতে পারেননি এখনও! এ কী বললেন সলমন...

শুনুন কী বললেন প্রিয়াঙ্কা সরকার...

 

যদিও, সিঙ্গল মাদার-কে এমন প্রশ্ন, কটাক্ষ এখন আর গায়ে লাগে না। বরং এসবের সঙ্গে তিনি ধাতস্ত হয়ে গিয়েছেন বলেও জানান প্রিয়াঙ্কা সরকার। শুধু তাই নয়, সিঙ্গল মাদার-দের দেখে মানুষ যাতে এই ধরনের ভিত্তিহীন কথাবার্তা বন্ধ করেন, 'ক্রিসক্রস'-এর প্রমোশনে সেই আশাও প্রকাশ করেন প্রিয়াঙ্কা সরকার। সবকিছু মিলিয়ে মানুষ যাতে অন্যকে অপমান, অপদস্ত করার আগে হাজারবার ভাবেন, সেই আশাই প্রকাশ করেন টলিউডের এই অভিনেত্রী। পাশাপাশি আরও বলেন, তাঁরা (সিঙ্গল মাদার-রা) ভাল আছেন। নিজেদের মত করে আছেন।

আরও পড়ুন : ঠোঁটে ঠোঁট, আক্রোশ, কন্ডোম নিয়ে তুখোড় প্রেমের গল্পই বলবে 'মনমর্জিয়া'

প্রসঙ্গত, ১০ অগাস্ট মুক্তি পাবে বিরসা দাসগুপ্তের 'ক্রিসক্রস'। এই সিনেমায় পাঁচ নারীর লড়াকু জীবনের কথা তুলে ধরা হয়েছে। আর এই ৫ নারী চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার, সোহিনী, জয়া এহসান, নুসরত এবং মিমি চক্রবর্তী।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close