মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে অটোয় ধাক্কা, ২ বন্ধুকে জখম করলেন বলিউড অভিনেতা

খার থানার পুলিস তাকে গ্রেফতার করে

Updated By: Sep 25, 2018, 12:43 PM IST
মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে অটোয় ধাক্কা, ২ বন্ধুকে জখম করলেন বলিউড অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে গ্রেফতার করা হল বলিউড অভিনেতা দালিপ তাহিলকে। মুম্বইয়ের খার থানার পুলিস তাঁকে গ্রেফতার করে।

রিপোর্টে প্রকাশ, মত্ত অবস্থায় গাড়ি চালানোর সময় আচমকাই ২টি অটোকে ধাক্কা মারে তাহিলের গাড়ি। ঘটনার জেরে আহত হন ২ জন। ‘দ্য হিন্দু’-র খবর অনুযায়ী, দালিপ তাহিলের গাড়ির ধাক্কায় জেনিতা গান্ধী নামে বছর একুশের এক তরুণী আহত হন। সেই সঙ্গে জেনিতার বন্ধু গৌরব ছুগও দালিপের গাড়ির ধাক্কায় আহত হন বলে অভিযোগ।

আরও পড়ুন : মালাইকার সঙ্গে বিচ্ছেদ, বিদেশিনীর গলায় মালা দিচ্ছেন সলমনের ভাই আরবাজ

খার থানার এক পুলিস আধিকারিকের কথায়, দালিপ তাহিলের গাড়ির ধাক্কায় জেনিতার পিঠে এবং কাধে আঘাত লেগেছে। তাঁর চিকিত্সা চলছে। পুলিসের কথায়, সোমবার রাতে অটোতে ধাক্কা লাগার পর জেনিতা এবং গৌরব যখন নীচে নেমে আসেন, সেই সময় দেখা যায় একটি গাড়ি কোনওক্রমে সান্তাক্রুজের দিকে পালিয়ে যাচ্ছে। কিন্তু, গণেশ বিসর্জনের জন্য ওই গাড়িটি বেশিদূর এগোতে পারেনি। ফলে, অটোতে ধাক্কা মারার কিছুক্ষণের মধ্যেই দালিপ তাহিলের গাড়িটিকে সনাক্ত করা হয়। কিন্তু, এরপরই দালিপ তাহিলের সঙ্গে জেনিতা এবং তাঁর বন্ধুর বিতর্ক শুরু হয়।

অভিযোগ, ওই গাড়ির নম্বর নেওয়ার সময় তাতে আপত্তি জানান বলিউড অভিনেতা। শুধু তাই নয়, গাড়ির নম্বর নেওয়া যাবে না বলে জেনিতা এবং তাঁর বন্ধুকে ধাক্কা মারতে শুরু করেন দালিপ তাহিল। এরপরই গৌরব থানায় খবর দেন। গন্ডগোলের খবর পেয়ে কিছুক্ষণের মধ্যেই সেখানে হাজির হয় খার থানার পুলিস। এবং মত্ত অবস্থায় গাড়ি চালানো, অটোতে ধাক্কা এবং দু’জনকে জখম করার অপরাধে গ্রেফতার করা হয় বলিউডের এই বর্ষীয়ান অভিনেতাকে।

আরও পড়ুন : বাঙালি রীতি মেনে বিয়ে করে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া? বিশ্বাস না হলে দেখুন

খার থানার পুলিস আধিকারিক সঞ্জয় মোরে জানান, অভিযোগ পাওয়ার পর পরই দালিপ তাহিলকে গ্রেফতার করা হয়। কিন্তু, গ্রেফতারির কিছুক্ষণের মধ্যে জামিনে ছাড়াও পেয়ে যান তিনি। তবে, সোমবার রাতে দালিপ তাহিল মত্ত ছিলেন কি না, তা জানার জন্য রক্তের নমুনা পরীক্ষা করানো হবে বলে জানানো হয়। কিন্তু, রক্ত পরীক্ষা করাতে অস্বীকার করেন বলিউড অভিনেতা। তবে, দুর্ঘটনার সময় দালিপ তাহিল মত্ত অবস্থায় ছিলেন, তা তাঁর কথা থেকেই স্পষ্ট বলেও জানান ওই পুলিস আধিকারিক।

তবে এই প্রথম নয়, যখন মত্ত অবস্থায গাড়ি চালানো এবং গাড়িতে ধাক্কা মারায় অভিযুক্ত হলেন বলিউডের কোনও অভিনেতা। এর আগে মত্ত অবস্থায় গাড়ি চালানোর অভিযোগে কখনও সলমন খান আবার কখনও কপিল শর্মার নামে থানায় অভিযোগ দায়ের করা হয়।

.