‘পদ্মাবতী’র বিরোধিতা, নাহারগড় কেল্লায় উদ্ধার ঝুলন্ত দেহ

মুক্তি পিছিয়ে গেলেও, দিন যত গড়াচ্ছে, ততই মাথাচাড়া দিচ্ছে ‘পদ্মাবতী’ বিতর্ক। আর সেই বিতর্কে নতুন করে ঘৃতাহুতি দিল নাহারগড় কেল্লায় আত্মহত্যার ঘটনা ।

Updated By: Nov 24, 2017, 12:51 PM IST
‘পদ্মাবতী’র বিরোধিতা, নাহারগড় কেল্লায় উদ্ধার ঝুলন্ত দেহ

নিজস্ব প্রতিবেদন : মুক্তি পিছিয়ে গেলেও দিন যত গড়াচ্ছে ততই মাথাচাড়া দিচ্ছে ‘পদ্মাবতী’ বিতর্ক। আর সেই বিতর্কে নতুন করে ঘৃতাহুতি দিল রাজস্থানের নাহারগড় কেল্লায় দেহ উদ্ধারের ঘটনা।

 

শুক্রবার সকালে রাজস্থানের নাহারগড় কেল্লা থেকে উদ্ধার হয় এক ব্যক্তির দেহ। শুক্রবার সকালে কেল্লার দেওয়ালে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা ওই দেহটি। দেহের পাশ থেকে উদ্ধার হয় পাথরে খোদাই করা দু’টি সুইসাইড নোট। তার একটিতে লেখা, ‘পদ্মাবতীর বিরোধ’ । অন্যটিতে লেখা, ‘আমরা কুশপুতুল দাহ করি না, ঝুলিয়ে দি।’

আরও পড়ুন : ফের দুর্ঘটনা, লাইনচ্যুত ভাস্কো দা গামা-পাটনা এক্সপ্রেস, নিহত ৩ 

দেহ উদ্ধারের খবর পাওয়ার পর পরই ঘটনাস্থলে হাজির হয় স্থানীয় ব্রহ্মপুরী থানার পুলিস। তবে এটি খুন না আত্মহত্যা, তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিস। দেহটি কার তাও সনাক্ত হয়নি। 

গত মাসখানেক ধরে সঞ্জয়লীলা বনশালীর ছবি 'পদ্মাবতী'-র মুক্তি নিয়ে রাজপুতদের বিক্ষোভে উত্তাল রাজস্থান। ছবিটি নিষিদ্ধ করার দাবিতে চলছে লাগাতার আন্দোলন। শুধু তাই নয়, ছবির বিরোধিতা করে অভিনেত্রী দীপিকা পাডুকন ও পরিচালক-প্রযোজক সঞ্জয়লীলা বনশালীকে দেওয়া হয়েছে প্রাণনাশের হুমকি। 

.