সলমনকে খুনের ছক, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

ধৃত সম্পতকে জেরার পর উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য

Updated: Jun 13, 2018, 11:59 AM IST
সলমনকে খুনের ছক, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

নিজস্ব প্রতিবেদন : সলমনের নিরাপত্তা নিয়ে চিন্তিত পরিবার। কিন্তু, সলমন খানের নিরাপত্তার দায়িত্বে যে দেহরক্ষীরা রয়েছেন, তাঁদের জন্য কিছুটা হলেও নিশ্চিন্ত পরিবার। এবার এমনই জানালেন সলমন খানের বাবা সেলিম খান।

আরও পড়ুন : মত্ত অবস্থায় ছিল বোন, নগ্ন ভিডিও ভাইরালের পর সাফাই অভিনেত্রী সারার

ঘটনাটা আদতে কী?

সম্প্রতি সম্পত নেহরা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে হরিয়ানার পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স। সম্পতকে জেরা করে পুলিস জানতে পারে, বেশ কিছুদিন ধরেই নাকি বলিউড সুপারস্টারকে খুনের পরিকল্পনা করছিলেন ওই ব্যক্তি। সলমন যখন ব্যালকনিতে হাজির হয়ে, তাঁর ভক্তদের উদ্দেশে হাত নাড়ান, ওই সময়ও গ্যালাকসির ছবি তুলে অভিনেতাকে খুনের সমস্ত ছক কষে ফেলেন সম্পত। যা সলমনের দেহরক্ষীদের নজর এড়িয়ে যায়নি। এরপরই পুলিসের দ্বারস্থ হয় খান পরিবার। কিন্তু, সম্পত নিরস্ত হননি। সলমনকে খুনের হুমকি দিয়ে বসেন তিনি।

আরও পড়ুন : রেগে গেলেন করিনা, তৈমুরকে নিয়ে এবার কড়া জবাব দিলেন বেবো

এরপরই হরিয়ানা পুলিসের স্পেশাল টাস্ক ফোর্স গ্রেফতার করে সম্পত নেহরাকে। তাঁকে জেরার পর উঠে আসে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। এ বিষয়ে সলমনের বাবা সেলিম খান বলেন, তাঁর ছেলের জন্য অতিরিক্ত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তাঁকে ঘিরে তুখোড় সব দেহরক্ষী রয়েছেন। ফলে, সলমনের জীবন নিয়ে টানাটানি হবে, এ কথা কখনও তাঁরা মনেও আনতে পারেন না বলেও মন্তব্য করেন সেলিম খান। শুধু নিরাপত্তা নিয়ে একটু চিন্তায় রয়েছেন। যদিও, মুম্বই পুলিসের উপর তাঁদের পুরো আস্থা রয়েছে বলেও জানান সলমন খানের বাবা।

বর্তমানে ‘রেস থ্রি’-র প্রমোশন এবং ‘দাবাং টুর’ নিয়ে ব্যস্ত সলমন খান। ‘দাবাং টুর’-এ সলমনের সঙ্গে রয়েছেন জ্যাকলিন, ডেইজি শাহ, সোনাক্ষী সিনহার মত বলিউডের তাবড় অভিনেত্রীরা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close