NCB-র জেরায় মাদক সংক্রান্ত চ্যাটের কথা মেনে নিলেন দীপিকা পাড়ুকোন

NCB-র বাকি প্রশ্নের সন্তোষজনক জবাব দিচ্ছেন না আর সেকারণেই দীপিকার জন্য আরও কড়া NCBর মহিলা আধিকারিকরা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2020, 01:58 PM IST
NCB-র জেরায় মাদক সংক্রান্ত চ্যাটের কথা মেনে নিলেন দীপিকা পাড়ুকোন

নিজস্ব প্রতিবেদন : মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট-এর কথা NCB-র জেরার মুখে মেনে নিলেন দীপিকা পাড়ুকোন। তবে অভিনেত্রী NCB-র বাকি প্রশ্নের সন্তোষজনক জবাব দিচ্ছেন না বলে খবর। আর সেকারণেই তাঁর জন্য আরও কড়া NCBর মহিলা আধিকারিকরা।

জানা যাচ্ছে, দীপিকা ও তাঁর ম্যানেজারকে একসঙ্গে বসিয়ে জেরা করা হচ্ছে। তাঁদের দুজনের কথাবার্তা অসঙ্গতি রয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, দীপিকা বেশিরভাগ প্রশ্নের উত্তর 'হ্যাঁ' কিংবা 'না' তেই দেওয়ার চেষ্টা করছেন। আর তাতেই বিরক্ত NCB আধিকারিকরা। প্রসঙ্গত, শনিবার দীপিকাকে NCB-আধিকারিকদের যে টিম জেরা করছেন, তাতে নেতৃত্ব দিচ্ছেন KPS মালহোত্রা।

আরও পড়ুন-কোনও প্রমাণ নষ্ট করা যাবে না, দীপিকার ফোন হেফাজতে নিল NCB!

এদিকে জানা যাচ্ছে, শনিবার জিজ্ঞাসাবাদের শুরুতে NCB-র তরফে দীপিকাকে স্পষ্ট জানানো হয় কোনও প্রমাণ নষ্ট করার চেষ্টা করবেন না। দীপিকার ফোনও NCB নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে বলে খবর।

আরও পড়ুন-জয়া সাহার সঙ্গে মাদক চ্যাট নিয়ে প্রশ্ন করা হবে, NCB-র অফিসে শ্রদ্ধা কাপুর

শনিবার সকাল ৯টা বেজে ৫০ মিনিট নাগাদ একটি ছোট গাড়িতে চেপে কোলাবায় এনসিবির সদর দফতরে আসেন দীপিকা। তিনি এদিন নিজের অ্যাপার্টমেন্ট থেকে নয়, মুম্বইয়ের তাজ হোটেল থেকে NCB-র গেস্ট হাউসে হাজির হন। তাজ হোটেল NCB-র গেস্ট হাউস থেকে কাছে, সেকারণে এই সিদ্ধান্ত দীপিকা নিয়েছেন বলে মনে করা হচ্ছে। 

প্রসঙ্গত, কিছুদিন আগে দীপিকার সঙ্গে করিশ্মা প্রকাশের মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ প্রকাশ্যে আসে। যেখানে দীপিকাকে 'হাশ' (মাদক) আছে কিনা জিজ্ঞাসা করতে দেখা গিয়েছে। উত্তরে করিশ্মা জানিয়েছেন তাঁর বাড়িতে আছে, তবে তিনি এই মুহূর্তে বান্দ্রায় রয়েছেন। তবে তিনি চাইলে অমিতকে এনে দিতে বলতে পারেন। করিশ্মার কথার জবাবে দীপিকা সম্মতি জানান। শুক্রবারই দীপিকার ম্যানেজার NCB-র জেরায় স্বীকার করে নেন, ২০১৭-র মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডিমিন ছিলেন দীপিকা পাড়ুকোন।

.