পদ্মাবতীর পারিশ্রমিকে সবাইকে পিছনে ফেললেন দীপিকা!

দাম বাড়ল দীপিকার। হলিউড ফেরত নায়িকা ঝোপ মারলেন কোপ বুঝে। পদ্মাবতী দিয়ে শুরু হল দীপিকার দামি ইনিংস। নিজেকে প্রমাণ করেছেন দীপিকা পাড়ুকোন। অভিনয় থেকে স্ক্রিন প্রেসেন্স। তিনি থাকলে তো ছবি হিটের গ্যারান্টি পেয়েই যান প্রযোজক, পরিচালক। এই সত্যটা মানতেই হবে সঞ্জলীলা বনশালীকে। রামলীলা থেকে বাজিরাও, মস্তানি চালে তিনি মাত করেছেন বলিউড দর্শকদের। এখন তিনি বিলেত ফেরত। ভ্যান ডিসেলের সঙ্গে হলিউড ছবি করে দীপিকা এবার বেশ দামী।

Updated By: Jul 30, 2016, 01:51 PM IST
পদ্মাবতীর পারিশ্রমিকে সবাইকে পিছনে ফেললেন দীপিকা!

ওয়েব ডেস্ক : দাম বাড়ল দীপিকার। হলিউড ফেরত নায়িকা ঝোপ মারলেন কোপ বুঝে। পদ্মাবতী দিয়ে শুরু হল দীপিকার দামি ইনিংস। নিজেকে প্রমাণ করেছেন দীপিকা পাড়ুকোন। অভিনয় থেকে স্ক্রিন প্রেসেন্স। তিনি থাকলে তো ছবি হিটের গ্যারান্টি পেয়েই যান প্রযোজক, পরিচালক। এই সত্যটা মানতেই হবে সঞ্জলীলা বনশালীকে। রামলীলা থেকে বাজিরাও, মস্তানি চালে তিনি মাত করেছেন বলিউড দর্শকদের। এখন তিনি বিলেত ফেরত। ভ্যান ডিসেলের সঙ্গে হলিউড ছবি করে দীপিকা এবার বেশ দামী।

পদ্মাবতী ছবির থেকে নিজের পারিশ্রমিক বাড়ালেন দীপিকা। সময়টা যে মোক্ষম তাঁর জন্য, সেটা বুঝতে তাঁর দেরি হয়নি। হিট তাঁর ছবির বাজার। সঙ্গে হলিউডের তকমা। তিনি তো দামী হবেনই। দীপিকা এবার থেকে পারিশ্রমিক হিসেবে নেবেন পনেরো কোটি, যা তাঁর সমসাময়িক নায়িকাদের প্রায় দ্বিগুণ।

এই মুহূর্তে ছবি প্রতি করিনা নেন ন' কোটি টাকা। ক্যাটরিনাও প্রায় একই দাবি করেন প্রতি ছবিতে। আলিয়ার নেন তিন থেকে পাঁচ কোটি। বলিউডে নায়িকাদের পারিশ্রমিক নিয়ে সোচ্চার হওয়া কঙ্গনা, রিভলবার রানি ছবিতে নাকি নিয়েছিলেন এগারো কোটি। তবে পরে তিনিই জানিয়ে দেন, এগারো নয়, তিনি নিয়েছিলেন তিন কোটি। হলিউডে চুটিয়ে কাজ করা প্রিয়াঙ্কারও বলিউডে দাম নয় কোটি।

তাই আপাতত বলিউডের প্রথম লেগের নায়িকা করিনা, প্রিয়াঙ্কা, ক্যাটরিনা,কঙ্গনা, আলিয়া থেকে নিজেকে এগিয়ে রাখলেন দীপিকা। অন্তত পারিশ্রমিকের নিরিখে।

.