কাধে ব্যথা, বিশ্রাম নিন দীপিকা

বেশ কিছুদিন ধরে অসুস্থ দীপিকা পাডুকন। কাধের চোট নিয়ে হায়দরাবাদে ফিরেও গিয়েছিলেন দীপিকা। সেই থেকে বাড়িতেই ছিলেন। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর মুম্বই ফিরে আসেন দিপ্পি। বলিউডের প্রথম সুপারস্টারকে শেষ শ্রদ্ধা জানিয়ে তবেই মুম্বই ছাড়েন দীপিকা। কিন্তু, দীপিকা যেন আপাতত কিছুদিন বিশ্রাম নেন। কাধের ব্যথা কমলে তবেই যেন ফের ফ্লোরে ফেরেন বলেও দীপিকাকে উপদেশ দেওয়া হয়েছে।

Updated By: Mar 5, 2018, 07:37 PM IST
কাধে ব্যথা, বিশ্রাম নিন দীপিকা

নিজস্ব প্রতিবেদন : বেশ কিছুদিন ধরে অসুস্থ দীপিকা পাডুকন। কাধের চোট নিয়ে হায়দরাবাদে ফিরেও গিয়েছিলেন দীপিকা। সেই থেকে বাড়িতেই ছিলেন। কিন্তু, শ্রীদেবীর মৃত্যুর খবর পাওয়ার পর মুম্বই ফিরে আসেন দিপ্পি। বলিউডের প্রথম সুপারস্টারকে শেষ শ্রদ্ধা জানিয়ে তবেই মুম্বই ছাড়েন দীপিকা। কিন্তু, দীপিকা যেন আপাতত কিছুদিন বিশ্রাম নেন। কাধের ব্যথা কমলে তবেই যেন ফের ফ্লোরে ফেরেন বলেও দীপিকাকে উপদেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন : কঠিন অসুখে আক্রান্ত ইরফান খান, চাইলেন সবার সাহায্য

জানা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই কাধের ব্যথায় ভুগছিলেন দীপিকা। ‘পদ্মাবত’-এর সময় সেই ব্যথার মাত্রা আরও বেড়ে যায়। আর তাই এই মুহূর্তে পরিচালক বিশাল ভরদ্বাজের ‘হিন্দি মিডিয়াম টু’-র শুটিং না শুরু করে যেন বিশ্রাম নেন দীপিকা, এমনই জানানো হয়েছে তাঁর চিকিত্সকের তরফে।

আরও পড়ুন : ক্যামেরা দেখেই মুখ লুকোলেন, রেখা দেখলে চিনতেই পারবেন না

এদিকে বলিউডের একাংশের খবর, রণবীর কাপুরের নামে কাধে যে ট্যাটু করিয়েছিলেন দীপিকা, এবার সেই ট্যাটু মুছে ফেলেছেন তিনি। আর তারপর থেকে কাধের ব্যথায় কষ্ট পাচ্ছেন দিপ্পি। যদিও, এ বিষয়ে মুখে ‘রা’ কাটেননি দীপিকা পাডুকন।

আরও পড়ুন : আমার বোনদের অপমান করবেন না, জাহ্নবী,খুশির পাশে দাঁড়ালেন বনির প্রথম পক্ষের মেয়ে

তবে শুধু দীপিকা পাডুকন-ই নন। ‘হিন্দি মিডিয়াম টু’-এর অভিনেতা ইরফান খানের শরীর ভাল নেই। বেশ কঠিন অসুখে আক্রান্ত বলে সম্প্রতি টুইটারে জানিয়েছেন ইরফান। যদিও, কী হয়েছে ইরফান খানের, সে বিষয়ে খোলসা করে কিছু জানানি অভিনেতা।

.