কুল কুল! বলিউডের ময়দানে দুই সুন্দরীর হলিউডি লড়াই জমে উঠেছে

একেই বলে বলিউডের ময়দানে হলিউডি লড়াই। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যে ট্রিপল এক্স দ্য জ্যান্ডার কেজ এর নায়িকা দীপিকা তো ভিন ডিজেলকে মুম্বইয়ে এনে বর্ণাঢ্য প্রোমোশন সেরে ফেলেছেন। টিকিটও বিক্রি হয়েছে রমরমিয়ে। এবার পালা প্রিয়াঙ্কার। হলিউডের মেনস্ট্রিম ছবি বেওয়াচ-এর নায়িকা কী পারবেন ডায়ান দ্য রক জনসন আর জাক-কে বুঝিয়ে সুঝিয়ে রাজি করিয়ে ভারতে নিয়ে আসতে? প্রচারের জন্য?

Updated By: Jan 18, 2017, 02:18 PM IST
কুল কুল! বলিউডের ময়দানে দুই সুন্দরীর হলিউডি লড়াই জমে উঠেছে

ওয়েব ডেস্ক : একেই বলে বলিউডের ময়দানে হলিউডি লড়াই। দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যে ট্রিপল এক্স দ্য জ্যান্ডার কেজ এর নায়িকা দীপিকা তো ভিন ডিজেলকে মুম্বইয়ে এনে বর্ণাঢ্য প্রোমোশন সেরে ফেলেছেন। টিকিটও বিক্রি হয়েছে রমরমিয়ে। এবার পালা প্রিয়াঙ্কার। হলিউডের মেনস্ট্রিম ছবি বেওয়াচ-এর নায়িকা কী পারবেন ডায়ান দ্য রক জনসন আর জাক-কে বুঝিয়ে সুঝিয়ে রাজি করিয়ে ভারতে নিয়ে আসতে? প্রচারের জন্য?

যদিও এ পর্যন্ত যুদ্ধে এগিয়ে ছিলেন প্রিয়াঙ্কা। বেশ কয়েক বছর ধরে প্রায়ই তল্পিতল্পা গুটিয়ে হলিউড যাত্রা করেছেন। শুরু করেছেন জনপ্রিয় টিভি শো দিয়ে আর তার পর বড়পর্দায়। কিন্তু যেটা প্রিয়াঙ্কা করলেন ধাপে ধাপে, সেটাই ছোঁ মেরে নিয়ে চলে গেলেন দীপিকা!পিছিয়ে থাকার পাত্রী নন প্রিয়াঙ্কা। তিনিও কোমর বেঁধে কথাবার্তা শুরু করে দিয়েছেন। মার্কেটিং শুরু হয়ে যাবে ছবি মুক্তির কয়েক মাস আগেই, সেটাও আগবাড়িয়ে ঘোষণা করে দিয়েছেন তিনি। বলেছেন, আগামী মাসেই নাকি তাঁর আমেরিকান বন্ধুরা আসছেন, সাক্ষাতে কথা বলতে চান তাঁরা। প্রিয়াঙ্কা আরও একধাপ এগিয়ে ভেবেছেন।

বেওয়াচ ছবির নায়কদের তিনি শুধু মুম্বই ভিজিট করিয়েই ক্ষান্ত থাকতে চান না। তাঁদের নিয়ে যেতে চান ভারতের বিভিন্ন শহরে। চেনাতে চান দর্শকের পছন্দের বৈচিত্র্য। প্রিয়াঙ্কা বলছেন, "এ দেশের বৈচিত্র্যের মধ্যে ঐক্যের পরিচয় পেতে হবে হলিউডবাসীকে। জানতে হবে আমাদের ঐতিহ্য। তবেই সম্ভব সেরা আদান-প্রদান।" বেওয়াচ টিম নাকি ভারতে আসার জন্য উদগ্রীব, আর প্রোমোশনটাও করতে চান প্রিয়াঙ্কাকে পাশে রেখেই। ঠাণ্ডা যুদ্ধ চলছে দুই সুন্দরীর।

আরও পড়ুন,

.