একজন এস্কেলেটরে,অন্যজন সিঁড়িতে, একে অপরকে চোখে হারাচ্ছেন দীপবীর

বেঙ্গালুরুর বিমানবন্দরে দীপিকা ও রণবীরের একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। 

Updated By: Nov 20, 2018, 08:42 PM IST
একজন এস্কেলেটরে,অন্যজন সিঁড়িতে, একে অপরকে চোখে হারাচ্ছেন দীপবীর

নিজস্ব প্রতিবেদন: ২১ নভেম্বর প্রথম রিসেপশন। তার আগে মঙ্গলবার সকালে বেঙ্গালুরুতে পৌঁছলেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। বুধবার বেঙ্গালুরুর একটি পাঁচতারা হোটেলে বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের প্রথম রিসেপশন। তবে এদিন বেঙ্গালুরুর বিমানবন্দরে দীপিকা ও রণবীরের একটি ভিডিও ভাইরাল হয়ে যায়। 

ভিডিওতে রণবীরকে চলমান সিঁড়ি ( Escalator) দিয়ে নামতে দেখা যায়। আর দীপিকা নামছিলেন সিঁড়ি দিয়ে। দুজন দুদিক দিয়ে নামলেও দীপবীরকে একে অপরের থেকে চোখ ফেরাতে দেখা যায়নি। বলিউডের বাজিরাও ও তাঁর মস্তানি যে একে অপরের প্রেমে যে পুরো দিওয়ানি হয়ে রয়েছেন তা এই ভিডিও থেকেই স্পষ্ট।

আরও পড়ুন-দীপিকা যেন 'রাজরানি', দীপবীর-এর মেহেন্দির অদেখা কিছু ছবি প্রকাশ্যে

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে দীপিকা ও রণবীরের মধ্যে হঠাৎ একজন এসকেলেটর, অন্যজন কেন সিঁড়ি দিয়ে নামতে গেলেন তা নিয়ে প্রশ্ন তুলছেন নিন্দুকেরা। এদিকে নব-দম্পতিকে স্বাগত জানাতে ইতিমধ্যেই সেজে উঠেছে দীপিকার বেঙ্গালুরুর বাড়ি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

ইতালিতে গিয়ে বিলাসবহুল ভিলা ভাড়া নিয়ে ২ দিন ধরে চলে রণবীর-দীপিকার বিয়ে। গত ১৪ নভেম্বর কোঙ্কনি মতে বিয়ে সারেন রণবীর-দীপিকা। ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ে হয় তাঁদের। এরপর গত ১৮ নভেম্বর দেশে ফেরেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। মুম্বইতে ফেরার পর সিং বাড়িতে হয় নববধূর গৃহপ্রবেশ। এরপর সেখান থেকেই মঙ্গলবার বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। 'দীপবীর'-এর বেঙ্গালুরুর রিসেপশন অনুষ্ঠান যেখানে হবে তা যেকেউ এক ঝটকায় দেখলে সঞ্জয়লীলা বনশালির সিনেমার সেট বলে হয়ত ভুল করবেন। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দীপিকা ও রণবীরের আত্মীয় স্বজন ও বন্ধুরা যাঁরা লেক কোমো বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। পাঁচতারা হোটেল লীলা প্যালেসের গ্র্যান্ড বলরুমে হবে 'দীপবীর'-এর রিসেপশন পার্টি। রিসেপশনের দিন চারটি স্তম্ভের উপর টাঙানো শামিয়ানার নিচে দাঁড়াবেন নব-দম্পতিকে।

আরও পড়ুন-বনশালীর সিনেমার সেটেই যেন 'দীপবীর'-এর রিসেপশন! দেখুন...

.