কদর্য ভাষায় কটাক্ষ Deepika-কে, সমালোচককে পালটা আক্রমণ নায়িকার

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সমালোচকের পরিচয় প্রকাশ করেন দীপিকা 

Updated By: Feb 13, 2021, 06:23 PM IST
কদর্য ভাষায় কটাক্ষ Deepika-কে, সমালোচককে পালটা আক্রমণ নায়িকার
দীপিকা পাড়ুকোন

নিজস্ব প্রতিবেদন: অশ্লীল ভাষায় আক্রমণ করা হল দীপিকা পাড়ুকোনকে (Deepika Padukone)। সামাজিক মাধ্যমে আক্রমণের মুখে পড়ে এবার পালটা মুখ খুললেন দীপিকা। নিজের সোশ্য়াল হ্যান্ডেলে সমালোচকের নাম, ছবি শেয়ার করে তাঁর কুকীর্তির কথা ফাঁস করেন দীপিকা। এমনকী সাহিল শাহকে (দীপিকাকে যিনি কটাক্ষ করেন) দেখে তাঁর পরিবার এবং বন্ধুরা খুব খুশি হবেন বলে কটাক্ষ করেন দীপিকা। অভিনেত্রীর ছবি নিয়ে অশ্লীল মন্তব্য করায়, সমালোচকের প্রোফাইলের স্ক্রিনশট তুলে তাঁকে প্রকাশ্যে আক্রমণ করেন দীপিকা। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। 

দেখুন...

বর্তমানে পরিচালক শকুন বাত্রার ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত দীপিকা পাড়ুকোন। এই সিনেমায় সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন দীপিকা। ওই সিনেমার শ্যুটিংয়ের সময়ই আচমকা মাদক মামলায় ডাক পড়ে দীপ্পির। ফলে গোয়া থেকে তড়িঘড়ি মুম্বইতে উড়ে যান দীপিকা পাড়ুকোন। মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের পালা শেষ করে শ্যুটিংয়ে ফেরেন দীপিকা। পরিচালক শকুন বাত্রার সিনেমার শ্যুটিংয়ের পাশাপাশি শাহরুখ খানের সঙ্গে পাঠানেও স্ক্রিন শেয়ার করছেন দীপিকা পাড়ুকোন। পাঠানে দীপিকা এবং শাহরুখের সঙ্গে রয়েছেন জন আব্রাহামও।

আরও পড়ুন :  Kangana-র শ্যুটিং ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা বাড়ল 'কুইনের'

শোনা যাচ্ছে, হৃতিক রোশনের সঙ্গে রামায়ণেও দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। ৩০০ কোটির এই ছবি নিয়ে উচ্ছ্বসিত দীপিকা, হৃতিক। যদিও কবে থেকে দীপিকা পাড়ুকোন এবং হৃতিক রোশন রামায়ণের শ্যুটিং শুরু করবেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : বাড়ালেন সাহায্যের হাত, ১০০ ক্যানসার আক্রান্তের চিকিৎসার ভার নিলেন Arjun

নতুন বছর শুরুর আগে রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে রণথম্ভোরে পাড়ি দেন দীপিকা পাড়ুুকোন। ওই সময় রণবীর, দীপিকার সঙ্গে রণথম্ভোরে গিয়ে দেখা হয়ে যায় রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের। যদিও পরিকল্পনা করে তাঁরা একসঙ্গে বেড়াতে যাননি বলে স্পষ্ট জানিয়ে দেন তারকা জুটি।

.