দীপবীরের রিসেপশন: সেজে উঠেছে দীপিকার বেঙ্গালুরুর বাড়ি

 নব-দম্পতিকে অভ্যর্থনা জানাতে দীপিকার বেঙ্গালুরুর বাড়ি যে সেজে উঠবে সেটাই স্বভাবিক। 

Updated By: Nov 21, 2018, 05:45 PM IST
দীপবীরের রিসেপশন: সেজে উঠেছে দীপিকার বেঙ্গালুরুর বাড়ি

নিজস্ব প্রতিবেদন: বিয়েটা সবার অলক্ষ্যে বিদেশের মাটিতে গিয়ে করলেও দীপবীরের রিসেপশন পার্টি হচ্ছে এদেশেই। বুধবার দীপিকা-রণবীরের রিসেপশন পার্টি হচ্ছে বেঙ্গালুরুর লীলা প্যালেসে। তবে বিয়ের পর প্রথমবার জামাতাকে নিয়ে বাড়ি গিয়েছেন দিপ্পি, তাই নব-দম্পতিকে অভ্যর্থনা জানাতে দীপিকার বেঙ্গালুরুর বাড়ি যে সেজে উঠবে সেটাই স্বভাবিক। 

ইতিমধ্যেই আলোয় সেজে ওঠা দীপিকার বাড়ির সেই ছবি ধরা পড়েছে পাপারাৎজির ক্যামেরায়। সেখানেও দীপবীরকে দেখতে ভিড় জমান ভক্তরা। তাঁদের অবশ্য হতাশ করেননি বলিউডের 'বাজিরাও ও মস্তানি'। সকলেকে দেখে ব্যালকনি থেকে হাত নাড়ান তাঁরা।

আরও পড়ুন-#MeToo ঝড়: এবার মুখ খুললেন করিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে শুধুই দীপিকার বাড়িই নয়, সাজিয়ে তোলা হচ্ছে বেঙ্গালুরুর লীলা প্যালেস। যেখানে দীপবীরের রিসেপশন পার্টি রয়েছে। সেই ভিডিও সোশ্যাল সাইটে উঠে এসেছে।

আরও পড়ুন-রণবীরকে নিয়ে দীপিকার বলে ফেলা গোপন কথা ফাঁস করলেন রবিনা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

প্রসঙ্গত, মঙ্গলবারই বেঙ্গালুরুতে পৌঁছেছেন দীপিকা ও রণবীর।প্রসঙ্গত,  ইতালিতে গিয়ে বিলাসবহুল ভিলা ভাড়া নিয়ে ২ দিন ধরে চলে রণবীর-দীপিকার বিয়ে। গত ১৪ নভেম্বর কোঙ্কনি মতে বিয়ে সারেন রণবীর-দীপিকা। ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ে হয় তাঁদের। এরপর গত ১৮ নভেম্বর দেশে ফেরেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। মুম্বইতে ফেরার পর সিং বাড়িতে হয় নববধূর গৃহপ্রবেশ। এরপর সেখান থেকেই মঙ্গলবার বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। 'দীপবীর'-এর বেঙ্গালুরুর রিসেপশন অনুষ্ঠান যেখানে হবে তা যেকেউ এক ঝটকায় দেখলে সঞ্জয়লীলা বনশালির সিনেমার সেট বলে হয়ত ভুল করবেন। এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন দীপিকা ও রণবীরের আত্মীয় স্বজন ও বন্ধুরা যাঁরা লেক কোমো বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। পাঁচতারা হোটেল লীলা প্যালেসের গ্র্যান্ড বলরুমে হবে 'দীপবীর'-এর রিসেপশন পার্টি। রিসেপশনের দিন চারটি স্তম্ভের উপর টাঙানো শামিয়ানার নিচে দাঁড়াবেন নব-দম্পতিকে।

আরও পড়ুন-আলোকনাথের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করল মুম্বই পুলিস

.