'দীপবীর'-এর রিসেপশনে অতিথিদের দেওয়া হবে এই উপহার, ভাইরাল ছবি

 মনীষা কৈরালা 'দীপবীর'-এর পাঠানো আমন্ত্রণ পত্র সোশ্যাল সাইটে পোস্ট করার পর তা ভাইরাল হয়।

Updated By: Nov 24, 2018, 02:38 PM IST
'দীপবীর'-এর রিসেপশনে অতিথিদের দেওয়া হবে এই উপহার, ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন: 'দীপবীর' বিয়ের অনুষ্ঠান থেকে বেঙ্গালুরুর রিসেপশন পার্টি, সবটাই হয়েছে ধুমধাম করে। তাই মুম্বইয়ের রিসেপশনও যে ঘটা করে হবে তা বলাই বাহুল্য। সকলেই 'দীপবীর'-এর আরও একবার অনন্য সাজে দেখার অপেক্ষায় রয়েছে। মনীষা কৈরালা 'দীপবীর'-এর পাঠানো আমন্ত্রণ পত্র সোশ্যাল সাইটে পোস্ট করার পর তা ভাইরাল হয়।

জানা যাচ্ছে মুম্বই রিসেপশনে আমন্ত্রিতদের 'রিটার্ন গিফট'ও দেওয়া হবে 'দীববীর'-এর তরফে। যে 'রিটার্ন গিফট'-এর ছবি প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে সিলভার প্লেটেড ফটো ফ্রেম। যেখানে 'দীপবীর'-এর বিয়ের ছবি লাগানো রয়েছে। তবে তার পাশে দেখা যাচ্ছে বেশ কিছু বাক্স রাখা রয়েছে। জানা যাচ্ছে বলিউড দম্পতি আমন্ত্রিতদের হাতে তৈরি রূপোর ফটোফ্রেম দেওয়া হবে। যদিও ফটোফ্রেমটি নাকি শুধুই একটা আবরণ মাত্র। বিপরীত দিকে অতিথিদের জন্য বিশেষ নোট লেখা থাকবে। 

আরও পড়ুন-বিয়ে পর্ব মিটেছে, দীপিকাকে ছেড়ে এবার এই কাজই শুরু করলেন রণবীর

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, রণবীর-দীপিকা গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন। কঙ্কোনি ও সিন্ধি, দুই রীতিতে বিয়ে পর্ব মেটার পর গত ২২ নভেম্বর বেঙ্গালুরুতে রিসেপশন পার্টিও রেখেছিলেন তাঁরা। এবার অপেক্ষা মুম্বইয়ের গ্র্যান্ড রিসেপশনের। যেটা হতে চলেছে আগামী ১ ডিসেম্বর। আর এই রিসেপশনে আমন্ত্রিতদের হাতেই এই উপহার তুলে দেওয়া হবে।

আরও পড়ুন-#MeToo ঝড়: এবার মুখ খুললেন করিনা

.