ইতালিতে বসছে রণবীর-দীপিকার বিয়ের আসর, আমন্ত্রিত শাহরুখ, অর্জুন!

 ডিএনএ-সূত্রে খবর, বিরাট ও অনুষ্কার মতো ইতালিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরা-মস্তানি। 

Updated By: Jul 2, 2018, 07:12 PM IST
ইতালিতে বসছে রণবীর-দীপিকার বিয়ের আসর, আমন্ত্রিত শাহরুখ, অর্জুন!

নিজস্ব প্রতিবেদন: '২০১৮' কে ওয়েডিং ইয়ার অফ বলিউড বললে মন্দ হবে না। সোনম-আনন্দ, নেহা ধূপিয়া-অঙ্গদ বেদী সহ একাধিক বিয়ের অনুষ্ঠানের পর এবার বিয়ের সানাই বাজতে চলেছে দীপিকা-রণবীরের। দীপ-বীর নিজেদের বিয়ের বিষয়ে যতই মুখ বন্ধ রাখুন না কেন, তাঁদের বিয়ে নিয়ে চর্চা চলছেই। ডিএনএ-সূত্রে খবর, বিরাট ও অনুষ্কার মতো ইতালিতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউডের বাজিরা-মস্তানি। 

সূত্র বলছে, নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই ঠিক হয়েছে রণবীর-দীপিকার বিয়ের দিন। প্রথমে দীপ-বীরের নভেম্বরে বিয়ে হওয়া নিয়ে সংশয় ছিল থাকলেও, তবে এখন আর সেটা নেই। বি-টাউন সূত্রে খবর, রণবীর ও দীপিকা তাঁদের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবকে নভেম্বরের ১২-১৬ তারিখের মধ্যে সময়টা ফাঁকা রাখতে বলেছেন। আর সেখান থেকেই নভেম্বরের ১২-১৬র মধ্যে তাঁদের বিয়ের কথা ফাঁস হয়েছে।

আরও পড়ুন- শাহরুখকে সুহানার আদুরে চুমু, ভাইরাল ছবি

জানা যাচ্ছে রণবীরের 'সিম্বা'র শ্যুটিংও নভেম্বরের আগেই শেষ হচ্ছে। আর দীপিকাও এই মুহূর্তে কোনও ছবির শ্যুটিং শুরু করবেন না বলেই জানিয়েছেন ঘনিষ্ঠ মহলে। এদিকে বিরাট অনুষ্কার মতোই রণবীর-দীপিকাও তাঁদের বিয়ের অনুষ্ঠান পরিবারে আত্মীয়-স্বজনও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই করবেন বলে জানা গিয়েছে। পরে মুম্বই ফিরে তাঁরা বিশেষ রিসেপশন পার্টি রাখবেন বলে খবর। তবে দীপ-বীরের ইতালির বিয়ের অনুষ্ঠানে ইতিমধ্যেই আমন্ত্রণ পৌঁছেছে দীপিকা ঘনিষ্ঠ শাহরুখ ও রণবীর ঘনিষ্ঠ অর্জুন কাপুরের কাছে। তবে বিরাট-অনুষ্কার মতো তাঁরাও ইতালির তাস্কানিতে নাকি অন্য কোথাও বিয়ে করছেন সেটা জানা যায়নি।

আরও পড়ুন-পারিশ্রমিক বৃদ্ধির দাবিতে টালিগঞ্জের কলাকুশলীদের কর্মবিরতি, বন্ধ শ্যুটিং

 

.