রণবীরের সঙ্গে বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন দীপিকা!

অনুষ্কা-বিরাট, সোনম-আনন্দের পর বি-টাউনে এবার রণবীর-দীপিকার বিয়ের পালা। প্রস্তুতি চলছে জোরকদমে। শোনা যাচ্ছে আগমী ১৯ নভেম্বর নাকি 'দীপবীর'-এর বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এবিষয়ে দীপিকা বা রণবীরের পরিবারের তরফে কিছু জানানো হয়নি। 

Updated By: Jun 10, 2018, 03:46 PM IST
রণবীরের সঙ্গে বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন দীপিকা!

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা-বিরাট, সোনম-আনন্দের পর বি-টাউনে এবার রণবীর-দীপিকার বিয়ের পালা। প্রস্তুতি চলছে জোরকদমে। শোনা যাচ্ছে আগমী ১৯ নভেম্বর নাকি 'দীপবীর'-এর বিয়ের দিন ঠিক হয়েছে। যদিও এবিষয়ে দীপিকা বা রণবীরের পরিবারের তরফে কিছু জানানো হয়নি। 

বি-টাউনে এটাও শোনা যাচ্ছে দীপিকা তাঁর বিয়ের কেনাকাটা শুরু করে দিয়েছেন। কিছুদিন আগেই মুম্বইয়ের বান্দ্রার এক খ্যাতনামা গয়নার দোকানে মায়ের সঙ্গে ঢুকতে দেখা যায় দীপিকাকে। এবার শোনা যাচ্ছে দীপিকা-রণবীর দুজনে মিলে নাকি বিয়ের আগে তাঁদের বাড়ি গোছাচ্ছেন। 'মিড-ডে' সূত্রে খবর, রণবীর নাকি মুম্বইয়ের খার অঞ্চলে একটা বিল্ডিংয়ের দুটো ফ্লোর কিনেছেন। বর্তমানে যেখানে তিনি এবার তাঁর বাবা-মা থাকছেন। শোনা যাচ্ছে সেখানেই নাকি দীপিকার তত্ত্বাবধানে সাজানো গোছানোর কাজ চলছে। যেখান থেকেই বি-টাউনে খবর ছড়িয়ে পড়েছে দীপিকা, রণবীরের সঙ্গে বিয়ের পর ওই বাড়িতেই শ্বশুর-শাশুড়ির সঙ্গেই থাকবেন। যদিও সংসার করার বিষয়ে দীপিকা যে ভীষণই ঘরোয়া সেকথা বি-টাউনের প্রায় কমবেশি সকলেই জানেন। আর তাই তিনি রণবীরের বাবা-মা-র সঙ্গেই থাকতে চাইবেন সেটাই স্বাভাবিক বলে মনে করছেন অনেকেই। 

তবে দীপিকা-রণবীর ডেস্টিনেশন ওয়েডিং করবেন নাকি মুম্বইয়েই বিয়ে করবেন এবিষয়টি এখনও নিশ্চিত হয়নি। তাঁদের বিয়ে নিয়ে পাডুকোন ও সিং পরিবারে আলোচনা চলছে। তবে শোনা যাচ্ছে দেশের বাইরে বিয়ের অনুষ্ঠান হলেও মুম্বই ও ব্যাঙ্গালোরের বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করা হবে। আবার এও শোনা যাচ্ছে রণবীরের পরিবার চাইছে বিয়েটা মুম্বইতেই হোক, তাহলে তাঁদের সমস্ত আত্মীয়-স্বজন অনুষ্ঠানে যোগ দিতে পারবেন।

.