দীপিকার গলায় হিরের দ্যুতি, রণবীর-ঘরণীর মঙ্গলসূত্রের দাম জানেন

ক্যামেরার সামনে আসতেই চাননি দীপিকা 

Updated By: Nov 20, 2018, 11:01 AM IST
দীপিকার গলায় হিরের দ্যুতি, রণবীর-ঘরণীর মঙ্গলসূত্রের দাম জানেন

নিজস্ব প্রতিবেদন : বিয়ে করে সবে সবে দেশে ফিরেছেন রণবীর সিং এবং  দীপিকা পাডুকন। ইতালিতে গিয়ে প্রথমে কোঙ্কনি এবং পরেন্ধি, দুই প্রথায় বিয়ে সেরে মুম্বইতে ফিরেছেন বলিউডের এই তারকা জুটি। মুম্বইতে ফেরার পর রণবীর সিং-এর বাড়িতে হয়েছে নববধূর গৃহ প্রবেশ। ভবনানি বাড়িতে গৃহ প্রবেশের পর ক্যামেরার সামনে এখনও পর্যন্ত খুব বেশি দেখা যায়নি নব দম্পতিকে। কিন্তু, ভবনানি বাড়ি থেকে বেরিয়ে এবার যখন ওড়লিতে দীপিকা পাডুকনের বাড়ি যাওয়া শুরু করলেন নব দম্পতি, সেই সময় ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠল।

আরও পড়ুন : এ কী কীর্তি শুরু হল ছোট্ট তৈমুরকে নিয়ে, ভাবতেও পারবেন না...
পাপারাত্জির ক্যামেরায় উঠে এল দীপিকা পাডুকনের মুখ। যেখানে এক ঝলকে দেখা মিলেছে দিপ্পির। গাড়ির মধ্যে থেকে দীপিকার এক ঝলক পাওয়া গেলেও, পাপারাত্জির ক্যামেরায় উঠে এসেছে 'মস্তানি'-র মঙ্গলসূত্রের ছবি। হিরে দিয়ে তৈরি ওই মঙ্গলসূত্র যেন দূর থেকেই দ্যুতি ছড়াতে শুরু করে।
দীপিকা পাডুকনের গলায় যে মঙ্গলসূত্র দেখা যাচ্ছে, তার দাম কত জানেন? রিপোর্টে প্রকাশ, দিপ্পির ওই মঙ্গলসূত্রের দাম নাকি ২০ লক্ষ। অর্থাত, কোটি টাকার 'এনগেজমেন্ট রিং' পরার পর এবার ২০ লক্ষের মঙ্গলসূত্র পরে ক্যামেরার সামনে ঝলসে ওঠেন দীপিকা।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

জানা যাচ্ছে, বিয়ের বেশ কিছুদিন আগে থেকেই গয়না কেনা শুরু করেন দীপিকা। বিয়ের জন্য তিনি নাকি  ১ কোটির গয়না কিনে ফেলেন প্রথমেই। যারমধ্যে অন্যতম এই ২০ লক্ষের মঙ্গলসূত্র।

আরও পড়ুন : জন্মদিনে সুস্মিতার সঙ্গে ঘনিষ্ঠ রোমান, ভাইরাল ছবি
এদিকে জাঁকজমকভাবে বিয়ে সারার পর এবার রিসেপশনের প্রস্তুতি শুরু করেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। আগামী ২৮ নভেম্বর হবে 'দিপবীরের' প্রথম রিসেপশন। যেখানে ভবনানি পরিবার সহ তাদের আত্মীয়স্বজন এবং বেশ  কয়েকজন বর্ষিয়ান সাংবাদিক হাজির থাকবেন। ১ ডিসেম্বর হবে তাঁদের দ্বিতীয় রিসেপশন। প্রায় গোটা বলিউড সেদিন হাজির হবে বলে জানা যাচ্ছে। এরপর বেঙ্গালুরুতে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের তৃতীয় রিসেপশন হবে বলে খবর। যা নিয়ে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন ভবনানি এবং পাডুকনরা।

.