মাদক মামলায় করণের ধর্ম প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদকে গ্রেফতার করল NCB

ক্ষীতিশ প্রসাদ ৫ জন বলিউড তারকা ও ২ জন প্রযোজকের নাম প্রকাশ করেছেন বলে খবর

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 26, 2020, 04:10 PM IST
মাদক মামলায় করণের ধর্ম প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদকে গ্রেফতার করল NCB

নিজস্ব প্রতিবেদন : মাদক মামলায় করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদকে গ্রেফতার করল NCB। শনিবার সকালে তাঁকে জিজ্ঞাসাবাদ করেন NCB আধিকারিক সমীর ওয়াংখেড়ে। জিজ্ঞাসাবাদের পরই গ্রেফতার করা হয় ক্ষীতিশ প্রসাদকে।

সূত্রের খবর, NCB-র জেরায় ক্ষীতিশ প্রসাদ ৫ জন বলিউড তারকা ও ২ জন প্রযোজকের নাম প্রকাশ করেছেন। এদিকে ধর্মা প্রোডাকশনের আরও এক কর্মী অনুভব চোপড়াকে এদিন ক্লিন চিট দেয় NCB। যদিও শুক্রবারের পর শনিবারও তাঁকে এক তরফা জিজ্ঞাসাবাদ করা হয়। 

শুক্রবার সকালে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষীতিশ রবি প্রসাদের বাড়িতে তল্লাসি চালানো হয় এনসিবি তরফে। ক্ষীতিশ প্রসাদের বাড়িতে তল্লাসির পরই সেখান থেকে এনসিবির দফতরে তুলে নিয়ে যাওয়া হয় করণের সংস্থার ওই কর্মীকে। ক্ষীতিশ প্রসাদের বাড়ি থেকে গাঁজা ও মারিজুয়ানা উদ্বার হয় বলে সূত্রের খবর। এনসিবির গাড়িতে ওঠার পর ক্যামেরার সামনে মুখ ঢাকতে দেখা যায় ক্ষীতিশ রবি প্রসাদকে। ক্ষীতিশ রবি প্রসাদের সঙ্গে বেশ কয়েকজন মাদক পাচারকারী এবং কারবারীর যোগ রয়েছে বলেও পাওয়া যাচ্ছে খবর।

আরও পড়ুন-NCB-র জেরায় মাদক সংক্রান্ত চ্যাটের কথা মেনে নিলেন দীপিকা পাড়ুকোন

আরও পড়ুন-করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ম্যানেজার ক্ষীতিশ প্রসাদকে আটক করল NCB

অভিযোগ উঠেছে, ২০১৯ সালে করণ জোহরের বাড়িতে যে হাউস পার্টির আয়োজন করা হয়, সেখানে মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন সেলেবরা! করণের বাড়ির পার্টির কথা নতুন করে উঠে আসার পরই করণ জোহরের তরফে বিবৃতি জারি করা হয়। তাঁর বাড়িতে আয়োজিত পার্টি নিয়ে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেন করণ। পাশাপাশি জানান, তিনি কখনও মাদক নেননি। করণ জোহরের আরও দাবি, তিনি ক্ষীতিশ প্রসাদ ও অনুভব চোপড়াকে ব্যক্তিগতভাবে চেনেন না। করণের দাবি অনুযায়ী, অনুভব চোপড়া ২০১১ থেকে২০১৩ সাল পর্যন্ত ধর্মা প্রোডাকশনে কাজ করতেন। তারপর আর ছিলেন না। আর ক্ষীতিশ প্রসাদকেও ২০১৯-এর একটি প্রজেক্টের জন্য নেওয়া হয়েছিল।

.