বক্স অফিসেও ছক্কা: ধোনিকে নিয়ে সিনেমা ১০০ কোটির পথে

মাঠে যে অনায়াস কায়দায় ছক্কা হাঁকান, বক্স অফিসেও সে কায়দাতেই সাফল্যের ছক্কা হাঁকাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির আত্মজীবনীমূলক সিনেমা ' M.S. Dhoni: The Untold Story'বক্স অফিসে দারুণ ব্যবসা করছে । মুক্তির তিনদিনের মধ্যেই ৬৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে নীরজ পাণ্ডে পরিচালিত এই সিনেমা।

Updated By: Oct 3, 2016, 01:27 PM IST
বক্স অফিসেও ছক্কা: ধোনিকে নিয়ে সিনেমা ১০০ কোটির পথে

ওয়েব ডেস্ক: মাঠে যে অনায়াস কায়দায় ছক্কা হাঁকান, বক্স অফিসেও সে কায়দাতেই সাফল্যের ছক্কা হাঁকাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির আত্মজীবনীমূলক সিনেমা ' M.S. Dhoni: The Untold Story'বক্স অফিসে দারুণ ব্যবসা করছে । মুক্তির তিনদিনের মধ্যেই ৬৬ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে নীরজ পাণ্ডে পরিচালিত এই সিনেমা।

আরও পড়ুন- রাজেশ খান্নার আনন্দে অভিনয় করে কত টাকা নিয়েছিলেন জানালেন গুলজার

মুক্তির দিন মানে শুক্রবার দেশজুড়ে 'এম.এস.ধোনি:দ্য আনটোল্ড স্টোরি'ব্যবসা করেছিল ২১.৩০ কোটি টাকা, শনিবার ২০.৬০ কোটি টাকা, রবিবার ২৪.১০ কোটি টাকা। যেভাবে চলছে তাতে একশো কোটির ক্লাব অনেকটাই নিশ্চিত এই সিনেমার। উত্তরপ্রদেশে এই সিনেমা সম্পূর্ণ কর মুক্ত ঘোষণা করা হয়েছে।

সুলতানকে ছাপিয়ে পূর্বভারতে বছরের সবচেয়ে বড় হিটও হতে চলেছে সুশান্ত সিং রাজপুতের ধোনিগিরি।  

ছবির ট্রেলর মুক্তির পর থেকেই এই ছবি ঘিরে ছিল মারাত্মক ক্রেজ। যার প্রতিফলন ঘটল ছবিমুক্তির সঙ্গে সঙ্গে বক্সঅফিসে। মাত্র একদিনেই ছবিটি ২১.৩০ কোটি টাকার ব্যবসা করেছে। প্রথম দিনের ব্যবসার নিরিখে সামনে হয়েছে শুধু 'সুলতান'। পিছনে পড়ে গেছে 'ফ্যান'।

অন্যদিকে, পর্দায় ধোনির জীবনকে দেখে আবেগে ভাসছে রাঁচি থেকে খড়্গপুর। ধোনি তখনও ধোনি হননি। স্ট্রাগল চলছে। সেদিন খড়্গপুর স্টেশনে যে টিকিটপরীক্ষক ছিলেন, পরবর্তীকালে তিনিই ভারতের বিশ্বকাপজয়ী ক্যাপ্টেন কুল। ছবিতে বাস্তবের সঙ্গে খুব বেশি ত্রুটিবিচ্যুতি নেই বলেই মত ধোনি ভক্তদের। তবে হ্যাঁ, ছবিতে দেখানো ৮ নম্বর প্ল্যাটফর্মটা নিয়ে প্রশ্ন তো অবশ্যই উঠছে। তবে পরিচালক নীরজ পান্ডের এটুকু ত্রুটি বিচ্যুতি মাফ করে দিতে রাজি ধোনিপ্রেমীরা। 

 

.