কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে সলমন দিলেন ১২ কোটি?

জাভেদ জাফরি ওই টুইট করেন

Updated By: Aug 28, 2018, 02:10 PM IST
কেরলের বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে সলমন দিলেন ১২ কোটি?

নিজস্ব প্রতিবেদন : কেরলের বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন সমাজের সব স্তরের মানুষ। সাধারণ মানুষের পাশাপাশি সেলিব্রিটিরাও এগিয়ে আসছেন কেরলের মানুষকে সাহায্য করতে। কখনও কুণাল কাপুর কখনও সুশান্ত সিং রাজপুতরাও ১.২ কোটি, ১ কোটি করে অনুদান দিচ্ছেন, সেই সময় অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান-রাও কিন্তু পিছিয়ে নেই। কিন্তু,  কেরলের বন্যা দুর্গত মানুষকে সাহায্য করতে সলমন খান নাকি ১২ কোটির অনুদান দিয়েছেন?

আরও পড়ুন : সাধু হয়ে পুরোপুরি পালটে গেলেন সইফ আলি খান!

সম্প্রতি বলিউড অভিনেতা জাভেদ জাফরি একটি টুইট করেন। যেখানে তিনি লেখেন, সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা 'বিয়িং সলমন'-এর তরফে নাকি কেরলের বন্যা দুর্গত মানুষের পাশে দাঁড়াতে ১২ কোটির অনুদান দেওয়া হয়েছে। তিনি আরও লেখেন, যিনি এই পরিমাণ সাহায্য করেন, তাঁর মধ্যে অন্যরকম কিছু রয়েছে। কত মানুষের ভালবাসা এবং আশির্বাদ নিয়ে তিনি চলেন। এরকম মানুষের ভাল যেন ভগবান করেন, এমনও টুইট করেন জাভেদ জাফরি।

আরও পড়ুন : দীপিকা, ক্যাটরিনারা সব পিছনে, বাঙালি কন্যা মৌনির টক্কর বলিউডের তাবড় নায়িকাদের সঙ্গে

দেখুন..

 

জাভেদ জাফরির ওই টুইটের পর থেকেই শুরু হয় জোর শোরগোল। যদিও, সলমন খান এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। এরপরই জাভেদ আবার একটি টুইট করেন। যেখানে তিনি বলেন, বিয়িং সলমনের ওই অনুদানের বিষয়ে তিনি শুনেছেন বলে লিখেছেন। কিন্তু, কে কত অনুদান দিচ্ছেন, সে বিষয়ে বিষয়ে সব সময় রেকর্ড রাখা সম্ভব নয়। তাই, যতক্ষণ না পর্যন্ত বিষয়টি নিয়ে তিনি নিশ্চিত হতে পারছেন না, ততক্ষণ ওই টুইটটি নিয়ে যেন কেউ আর আলোচনা না করেন সেই আবেদনও জানান জাফরি।

দেখুন...

 

জাভেদ জাফরির ওই পর পর দু'টি টুইটের পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। সলমন কি সত্যিই ওই বিশাল অঙ্কের অর্থ সাহায্য কেরলের মানুষের জন্য করেছেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন : মাল্টায় গিয়ে বিয়ে সেরে নিলেন নাকি সলমন, ক্যাটরিনা?

এদিকে কেরলের বন্যার  পর প্রায় ১০ দিন পর বিষয়টি নিয়ে টুইট করেন সলমন খান। কেরলের মানুষের পাশে যাতে সবাই দাঁড়ান, সে বিষয়ে আহ্বান জানান তিনি। পাশাপাশি যে বা যে সমস্ত সংগঠন কেরলের মানুষের পাশে দাঁড়াচ্ছেন, তাঁদের পাশে সলমন খান সব সময় রয়েছেন বলেও ওই টুইটে জানান। যদিও, কেরলের বন্যার ১০ দিন পর কেন সলমন খান ওই টুইট করলেন, তা নিয়ে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলতে শুরু করে। এমনকী, সলমন এতদিন ঘুমিয়ে পড়েছিলেন বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।

.