ঠাকুরপোদের জন্য দুপুরের প্রেম নিয়ে আসছেন আপনাদের ঝর্ণা বৌদি

Updated: Aug 12, 2017, 04:26 PM IST
ঠাকুরপোদের জন্য দুপুরের প্রেম নিয়ে আসছেন আপনাদের ঝর্ণা বৌদি

ওয়েব ডেস্ক: ঝর্ণা বৌদি আর তার ঠাকুরপো।  বিষয়টা শুনেই কেমন ‌যেন  রসালো লাগছে না? রসালোই বটে, কেমন ‌যেন বৌদি ঠাকুরপোর মধ্যে একটা প্রেম প্রেম গন্ধ। তাবে নামটা শুনে আরও চমকে ‌যাবেন।  '‍দুপুর ঠাকুরপো'‍।

হ্যাঁ, এই নামেই একটা বাংলা ওয়েব সিরিজ আনতে চলেছে এসভিএফ এন্টারটেইনমেন্ট।  বাংলা ও বাঙালি সংস্কৃতির মধ্যে দুপুর, ঠাকুরপো আর তার বৌদি সম্পর্কটা বরাবরই একটু বেশি মধুর। এই নিয়ে গল্পও কম নেই। তেমনই এক গল্পের উপরই ভিত্তি করে ওয়েব সিরিজ বানাচ্ছেন পরিচালক  দেবালয় ভট্টাচা‌র্য।

'‍দুপুর ঠাকুরপো'‍-র ওয়েব সিরিজের গল্পটা ঝর্ণা বৌদিকে নিয়ে। ‌যার ভূমিকায় দেখা ‌যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। জানা গেছেই এই ওয়েব সিরিজে ভীষণই বোল্ড অবতারে অভিনয় করবেন স্বস্তিকা। ঝড় তুলবে বহু ঠাকুরপোদের হৃদয়েই।

আরও পড়ুন- টয়েলট এক প্রেম কথা নিয়ে অক্ষয় কুমারকে শুভেচ্ছা জানালেন হলিউড অভিনেত্রী!

উত্তর কলকাতাই হল গল্পের পটভূমি। সেখানকার এক দাদা বিয়ে করে বাড়িতে তোলেন সুন্দরি কমবয়সী ঝর্ণা বৌদিকে। আর বাড়ির নিচের তলায় ভাড়া দেন ৬ ‌যুবককে। আর এরপরেই জমে ওঠে ঝর্ণা বৌদির সঙ্গে তার ঠাকুরপোদের প্রেম। মোট ১০টি এপিসোড দেখা ‌যাবে এই ওয়েব সিরিজে। তবে কীভাবে গল্প এগোবে তা দেখতে অপেক্ষা করতেই হবে  '‍দুপুর ঠাকুরপো'‍-র ওয়েব সিরিজের  জন্য।