`ধুম-গার্ল` এখন মিসেস তখতানি

বিয়ে হয়ে গেল এষার। শুক্রবার মুম্বইয়ের বিখ্যাত ইস্কন মন্দিরে গাঁটছড়া বাঁধলেন হেমাতনয়া। দক্ষিণ ভারতীয় রীতি মেনে সনাতনী বিয়েতে এষার পোশাকও ছিল সম্পূর্ণ সনাতনী। লাল-সোনালি জমকালো কাঞ্জিভরম, ভারী সোনার গয়না, দুহাত ভর্তি লালচুড়ার সঙ্গে এষার সাজ সম্পূর্ণ করেছিল মুখের চওড়া হাসি।

Updated By: Jun 29, 2012, 04:19 PM IST

বিয়ে হয়ে গেল এষার। শুক্রবার মুম্বইয়ের বিখ্যাত ইস্কন মন্দিরে গাঁটছড়া বাঁধলেন হেমাতনয়া। দক্ষিণ ভারতীয় রীতি মেনে সনাতনী বিয়েতে এষার পোশাকও ছিল সম্পূর্ণ সনাতনী। লাল-সোনালি জমকালো কাঞ্জিভরম, ভারী সোনার গয়না, দুহাত ভর্তি লালচুড়ার সঙ্গে এষার সাজ সম্পূর্ণ করেছিল মুখের চওড়া হাসি। মা হেমা, বোন অহনা, তুতো-দিদি মধু, সকলেই সেজেছিলেন দক্ষিণ ভারতীয় স্টাইলে। বীরু-বাসন্তীর মেয়েকে আর্শীবাদ করতে সকাল সকালই ছেলে অভিষেককে নিয়ে ইস্কনে চলে এসেছিলেন জয়। স্ত্রী কিরণকে নিয়ে এসছিলেন রমেশ সিপ্পিও। সপরিবার শত্রুঘ্ন সিন্‍হা, সস্ত্রীক বিনোদ খান্না, অনু মালিক, মনোজ কুমার, ফারদিন খান সকলেই এসেছিলেন এষাকে শুভেচ্ছা জানাতে। সানি-ববিকে এদিনও দেখা না গেলেও, আদরের বোনের বিয়েতে সকাল থেকেই ছিলেন তুতো-দাদা অভয় দেওল। সঙ্গে বান্ধবী প্রীতি দেশাই। বিয়ের পর নিজেই গাড়ি চালিয়ে নতুন বউকে শ্বশুরবাড়ি নিয়ে গেলেন ভরত। আগামিকাল তাঁদের রিসেপশন পার্টি।

বিয়ের এক দিন আগে মুম্বইয়ে নিজের বাড়িতেই মেয়ের মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন হেমা। আত্মীয়স্বজন ও একান্ত ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধবের উপস্থিতিতে, নিতান্ত পারিবারিক অনুষ্ঠানে `হাত পিলা` হয়েছিল এষার। নীতা লুল্লার ডিজাইন করা হলুদ-সবুজ লেহেঙ্গা চোলিতে হবুকনে এষা, আর হলুদ লিনেন নেহেরু জ্যাকেটে ভরত লাগছিলেন পারফেক্ট লাভবার্ডস। তবে পারিবারিক পরিসরে অনুষ্ঠান হলেও সম্পুর্ণ ব্রাত্য ছিলেন না বলিউড তারকারা। হেমার ভাইঝি অভিনেত্রী মধু ছাড়াও নজর কেড়েছেন বলিউডের `মায়া মেমসাব` দীপা শাহি ও দেওলদের পারিবারিক বন্ধু নীতা লুল্লা।

এর আগে ৫ জুন ছিল এষার সঙ্গীত। মুম্বইয়ের বিলাসবহুল রেস্তোরাঁয় এসেছিলেন সদ্য বিবাহিতা রিতেশ-জেনেলিয়া থেকে শুরু করে বর্ষীয়ান সঙ্গীত পরিচালক রবীন্দ্র জৈন, সস্ত্রীক নাসিরুদ্দিন শাহ। পুরো পরিবারের সঙ্গে উপস্থিত ছিলেন অনু মালিক। দুই মেয়েকে নিয়ে এসেছিলেন দক্ষিণী অভিনেত্রী মধু। বান্ধবী প্রীতি দেশাইয়ের সঙ্গে উপস্থিত ছিলেন এষার খুড়তুতো ভাই অভয় দেওল। রাইমা, রিয়া সেন, ডিজাইনার নীতা লুল্লা, মাসাবা, সস্ত্রীক জায়েদ খান, আশীষ চৌধুরি, সোহেল খান সহ উপস্থিত সকলেই একরাশ অভিনন্দন জানান হেমা-ধর্মেন্দ্রর বড় মেয়েকে।

.