পোশাক নিয়ে এষাকে অপমান, কটাক্ষ ঠোঁটের অস্ত্রপচার নিয়েও

কখনও তাঁর পোশাক নিয়ে বিতর্ক জড়ান তিনি, আবার কখনও ১৮ বছরের এক যুবকের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে, এমনই বিষয় নিয়ে শুরু হয় জল্পনা। ফলে সব সময়ই বিতর্কের কেন্দ্রে থাকেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। এবার ফের বিতর্ক শুরু হল এষার পোশাক নিয়ে। এমনকী, এষা নাকি ঠোঁটের সার্জারিও করিয়েছেন বলে দাবি করে একটি সংবাদপত্র। কিন্তু, বিতর্ক যতই মাথাচাড়া দিক না কেন, এষা কিন্তু কোনও কিছু নিয়ে মাথা ঘামান না। সেই কারণেই এবার ফের অন্যরকম পোশাকে ধরা দিলেন এষা।

Updated By: Feb 2, 2018, 10:37 AM IST
পোশাক নিয়ে এষাকে অপমান, কটাক্ষ ঠোঁটের অস্ত্রপচার নিয়েও

নিজস্ব প্রতিবেদন : কখনও তাঁর পোশাক নিয়ে বিতর্ক জড়ান তিনি, আবার কখনও ১৮ বছরের এক যুবকের সঙ্গে দেখা যাচ্ছে তাঁকে, এমনই বিষয় নিয়ে শুরু হয় জল্পনা। ফলে সব সময়ই বিতর্কের কেন্দ্রে থাকেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা। এবার ফের বিতর্ক শুরু হল এষার পোশাক নিয়ে। এমনকী, এষা নাকি ঠোঁটের সার্জারিও করিয়েছেন বলে দাবি করে একটি সংবাদপত্র। কিন্তু, বিতর্ক যতই মাথাচাড়া দিক না কেন, এষা কিন্তু কোনও কিছু নিয়ে মাথা ঘামান না। সেই কারণেই এবার ফের অন্যরকম পোশাকে ধরা দিলেন এষা।

আরও পড়ুন : স্বামীর বিরুদ্ধে হিংসার অভিযোগ, এই অভিনেত্রীকে দেখলে চিনতেই পারবেন না..

 

 

 

A post shared by Esha Gupta (@egupta) on

 

For you @harryrajput64 

A post shared by Esha Gupta (@egupta) on

সবুজ রঙের একটি গাউন পরে সম্প্রতি ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেন এষা গুপ্তা। এক একটি ছবি এক একরকম পোজ দিতে দেখা যায় বলিউডের এই অভিনেত্রীকে। শুধু তাই নয়, সেখানে একটি ভিডিও শেয়ার করতেও দেখা যায় এষা গুপ্তাকে। যাঁরা তাঁকে প্রতিদিন অন্যরকমভাবে দেখতে চান, এই ভিডিও তাঁদের জন্য বলেও ক্যাপশন দেন এষা। দেখুন সেই ভিডিও..

 

এদিকে ঠোঁটে অস্ত্রপচার করিয়েছেন শ্রীদেবী। সম্প্রতি এমনই একটি খবর প্রকাশ্যে আসে। এরপর অনুরাগ বসুর বাড়িতে সরস্বতী পুজোর দিন দেখা যায় শ্রী-কে। আর সেখানেই সামনে আসে তাঁর অন্যরকম লুক। তবে বিষয়টি নিয়ে মুখে ‘রা’ কাটেননি বলিউডের ‘মম’।

.