পাকিস্তানি প্রযোজকের সিনেমায় 'নায়ক' সঞ্জয় দত্ত

আরও একবার ক্রিকেট আর বলিউডের মেলবন্ধনে তৈরি হতে চলেছে আন্তর্জাতিক সিনেমা। হাতে হাত ধরতে চলেছে ভারত-পাকিস্তান দুই বন্ধু দেশ। সিনেমার চিত্রনাট্যে ক্রিকেট। সিনেমার প্রযোজক একজন প্রাক্তন ক্রিকেটার। আর সিনেমায় প্রধান চরিত্র যাকে নিয়ে ভাবা হচ্ছে তিনি বলিউডের কিংবদন্তি। এর আগে এমনটা অনেকবারই টলিউড করে দেখিয়েছে, দুই বন্ধু দেশের যৌথ উদ্যোগ, ভারত-বাংলাদেশ মিলিত প্রযোজনায় ছবি যে কেবল সিনেপ্রেমীদের মন ছুঁয়েছে শুধু তাই নয়, আন্তর্জাতিক সম্পর্কে সম্প্রীতির আলোড়নও তৈরি করেছে চলচ্চিত্র। এবার এমনই এক সুযোগের খুব কাছে ভারত এবং পাকিস্তান। সিনেমা প্রযোজক হিসেবে অভিষেক করেতে চলেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার কাম ক্রিকেট কমেন্টেটর রমিজ রাজা। ক্রিকেট দিয়ে সন্ত্রাস দমন, সিনেমায় এই বার্তাই দিতে চান প্রযোজক রমিজ ভাই। আর তাঁর সিনেমায় প্রধান চরিত্রে তিনি চান মুন্না ভাইকেই, অর্থাৎ রমিজ ভাইয়ের একমাত্র পছন্দ 'মুন্না ভাই'। 

Updated By: Feb 3, 2017, 11:31 AM IST
পাকিস্তানি প্রযোজকের সিনেমায় 'নায়ক' সঞ্জয় দত্ত

ওয়েব ডেস্ক: আরও একবার ক্রিকেট আর বলিউডের মেলবন্ধনে তৈরি হতে চলেছে আন্তর্জাতিক সিনেমা। হাতে হাত ধরতে চলেছে ভারত-পাকিস্তান দুই বন্ধু দেশ। সিনেমার চিত্রনাট্যে ক্রিকেট। সিনেমার প্রযোজক একজন প্রাক্তন ক্রিকেটার। আর সিনেমায় প্রধান চরিত্র যাকে নিয়ে ভাবা হচ্ছে তিনি বলিউডের কিংবদন্তি। এর আগে এমনটা অনেকবারই টলিউড করে দেখিয়েছে, দুই বন্ধু দেশের যৌথ উদ্যোগ, ভারত-বাংলাদেশ মিলিত প্রযোজনায় ছবি যে কেবল সিনেপ্রেমীদের মন ছুঁয়েছে শুধু তাই নয়, আন্তর্জাতিক সম্পর্কে সম্প্রীতির আলোড়নও তৈরি করেছে চলচ্চিত্র। এবার এমনই এক সুযোগের খুব কাছে ভারত এবং পাকিস্তান। সিনেমা প্রযোজক হিসেবে অভিষেক করেতে চলেছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার কাম ক্রিকেট কমেন্টেটর রমিজ রাজা। ক্রিকেট দিয়ে সন্ত্রাস দমন, সিনেমায় এই বার্তাই দিতে চান প্রযোজক রমিজ ভাই। আর তাঁর সিনেমায় প্রধান চরিত্রে তিনি চান মুন্না ভাইকেই, অর্থাৎ রমিজ ভাইয়ের একমাত্র পছন্দ সঞ্জয় দত্ত। 

 

শুধু সিনেমার নায়ক নয়, নায়িকা কে কে হবেন সে নিয়েও নিজের পছন্দের তালিকা বানিয়ে ফেলেছেন রমিজ রাজা। পাকিস্তানের মাহিরা খানের প্রশংসায় রমিজ আগে থেকেই পঞ্চমুখ, তবে ক্যাটরিনা কাইফকেও নিজের সিনেমায় রাখতে চান প্রযোজক রমিজ। সম্প্রতি সিনেমা প্রযোজনা করার ইচ্ছের কথা নিজেই জানিয়েছেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা। সব কিছু অনুকূলে থাকলে খুব শীঘ্রই সিনেমা এবং কাস্টও ঘোষণা করে দেবেন তিনি, এমনটাই সূত্রের খবর। 

.