Exclusive: ডিভোর্সের চাপ! 'আমাকে রাজনৈতিক নেতাদের ভয় দেখাচ্ছে Srabanti-র বন্ধুরা', বিস্ফোরক Roshan

১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী।

Updated By: Sep 28, 2021, 05:27 PM IST
Exclusive: ডিভোর্সের চাপ! 'আমাকে রাজনৈতিক নেতাদের ভয় দেখাচ্ছে Srabanti-র বন্ধুরা', বিস্ফোরক Roshan

নিজস্ব প্রতিবেদন: গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিং (roshan Singh)। এরপর 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় এবছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তিনি। এই মামলার শুনানিতে বারবার আদালতে উপস্থিত হননি শ্রাবন্তী। এরপর সেই মামলার লিখিত জবাবেই গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কিন্তু বারোদিন কেটে যাওয়ার পরও সেই চিঠি বা  ডিভোর্সের নোটিশ পাননি বলেই দাবি করছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। 

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে রোশন জানান, 'আমি এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চাই। ও যদি ডিভোর্স চায় তাহলে তো ওর কিছু অভিযোগ থাকবে, সেগুলো কি তা ওই চিঠিতে শ্রাবন্তী লিখেছে, কিন্তু সেই চিঠি এখনও আমি পাইনি। খোরপোশ চেয়েছে শুনেছি আমি তার আইনি জবাব দেব। কারণ আদালতের বাইরে আমার সঙ্গে ওঁর কোনও যোগাযোগ নেই। আমার বিরুদ্ধে অনেক অভিযোগ করেছে শ্রাবন্তী, কিন্তু অভিযোগ তো যে কেউ করতে পারে, সেটা প্রমাণ করাটাই বড় ব্যাপার, আদালতই ঠিক করুক কে ঠিক কে ভুল। আইনি পথেই আমি এগোতে চাই।'

আরও পড়ুন: BJP-র সমস্ত পদ থেকে ইস্তফা অভিনেতা Suman Banerjee-র

পাশাপাশি রোশন আরও জানান, 'আমি সবটা আদালতের হাতে ছেড়ে দিলেও আমাকে নানা ভাবে বিরক্ত করছে শ্রাবন্তীর বন্ধুরা। শ্রাবন্তী নায়িকা হলেও আমারও কিছু যোগাযোগ আছে। আমি অনেকের মুখ থেকেই নানা রকমের অভিযোগের কথা শুনছি। আমার একটাই অনুরোধ যে ওঁর যদি আমার বিরুদ্ধে কিছু অভিযোগ থাকে তাহলে আদালতে বলুক। আমার পিছনে মিথ্যে কথা হলা বন্ধ হোক। আমার বা আমার পরিবারের নামেও নানা ধরনের কথা রটানো হচ্ছে। যে কাঁচের ঘরে থাকে তাঁর অন্যের ঘরে ঢিল মারা উচিত নয়। তোমার যা বলার কোর্টে বলো উল্টোপাল্টা লোককে কেন বলে বেড়াচ্ছো। যদিও এগুলো আমার শোনা কথা। ওঁর মুখ থেকে আমি শুনিনি তাই ওঁকে কোনও প্রশ্ন করিনি। শ্রাবন্তীর বন্ধুরা আমার প্রাক্তন প্রেমিকাকে ফোন করে ডিস্টার্ব করছে। পাঁচ বছর আগে ব্রেক আপ হয়ে গেছে আমাদের, তাঁকে ফোন করে আমার নামে উল্টোপাল্টা কথা বলছে। সে আমাদের ডিভোর্সের ব্যাপারে কি করবে? এগুলোকে ছ্যাঁচড়ামো বলে। ওঁর বন্ধুরা আমাকে রাজনৈতিক হুমকি দিচ্ছে। তাঁদের নাকি এমএলএ, এমপি বন্ধু আছে, আমাকে নাকি ওরা শেষ করে দেবে। আমি খুব সাধারণ ছেলে, কারোর কোনও ক্ষতি করিনি, আমি কখনই শ্রাবন্তীর নাম কোনও বাজে কথা বলিনি, আমার রক্ত ওরকম খারাপ নয়, আমি কোনও নোংরা কাজ করিনি, আমার কোনও ক্রিমিনাল রেকর্ড নেই, তাই আমাকে এরকম ধমকে চমকে লাভ নেই।' সাফ জবাব রোশনের। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.