নিজের পঞ্চম বিয়েতে দারুণ সাজ অভিনেত্রীর

ফের বিয়ে করলেন বাংলাদেশের অভিনেত্রী লামিয়া মিমো। বিয়ে নিয়ে একাধিকবার বিতর্কিত হওয়ার পরও সুপার হিরোইন খ্যাত নায়িকা লামিয়া মিমো ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন। জন নামের এক ব্যক্তির সঙ্গে আঙটি বদল করেন মিমো। গত ২৯ সেপ্টেম্বর হঠাৎ করে তিনি তার ফেসবুক একাউন্টের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করেন। তবে কিছুদিনের মধ্যেই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন। আর সেই কথাও রাখলেন তিনি। গত রবিবার বিকেলে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। মিমোর বর সৈয়দ শাহরিয়ার মারুফ জন। পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়ে হয় মিমোর। এটি মিমোর পঞ্চম বিয়ে।

Updated By: Jan 19, 2016, 12:58 PM IST
নিজের পঞ্চম বিয়েতে দারুণ সাজ অভিনেত্রীর

ওয়েব ডেস্ক: ফের বিয়ে করলেন বাংলাদেশের অভিনেত্রী লামিয়া মিমো। বিয়ে নিয়ে একাধিকবার বিতর্কিত হওয়ার পরও সুপার হিরোইন খ্যাত নায়িকা লামিয়া মিমো ফের বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন। জন নামের এক ব্যক্তির সঙ্গে আঙটি বদল করেন মিমো। গত ২৯ সেপ্টেম্বর হঠাৎ করে তিনি তার ফেসবুক একাউন্টের রিলেশনশিপ স্ট্যাটাস পরিবর্তন করেন। তবে কিছুদিনের মধ্যেই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন। আর সেই কথাও রাখলেন তিনি। গত রবিবার বিকেলে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। মিমোর বর সৈয়দ শাহরিয়ার মারুফ জন। পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়ে হয় মিমোর। এটি মিমোর পঞ্চম বিয়ে।

বাংলাদেশের কিছু মিডিয়ায় প্রকাশিত হয়েছিল বর্তমান স্বামী মিউজিশিয়ান এ্যামিকে ডিভোর্স না দিয়েই জনকে বিয়ে করতে চলেছেন তিনি।

জানা যায়, জনকে বিয়ে করার আগে মিমো এ পর্যন্ত চারবার বিয়ের পিড়িতে বসেছেন। এনটিভির রিয়েলিটি শো সুপার হিরো সুপার হিরোইনে আসার আগেই প্রথম বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। দ্বিতীয় বিয়ে করেন সুপার হিরোইন খেতাব পাওয়ার পর চলচ্চিত্রের খল অভিনেতা ডিজে সোহেলকে। ওই সম্পর্কও বেশি দিন টেকেনি।

এর পর লামিয়া মিমো বিয়ে করেন বিনোদন সাংবাদিক ও নাট্যকার এম এস রানাকে। ১ বছর সংসার করার পর রানাকে ডিভোর্স দিয়ে মিমো বিয়ে করেন এক ব্যবসায়ীকে। সর্বশেষ মিউজিশিয়ান এ্যামিকে বিয়ে করেন। জন সম্পর্কে মিমো বলেন, একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে উচ্চ পদে কর্মরত জন। তাকে আমার ভাল লেগেছে। দুজনের মধ্যে প্রথমে বন্ধুত্ব গড়ে ওঠে। এরপরই ধীরে ধীরে আমরা প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ি।

.