TRP: নম্বর বেড়েছে, গাঁটছড়া-র থেকে শীর্ষস্থান কি ছিনিয়ে নিতে পারল মিঠাই?

দ্বিতীয় থেকে একেবারে চতুর্থ স্থানে নেমে এসেছে 'মন ফাগুন'(Mon Phagun)। তাদের প্রাপ্ত নম্বর ৮.৫। 

Updated By: Mar 24, 2022, 05:22 PM IST
TRP: নম্বর বেড়েছে, গাঁটছড়া-র থেকে শীর্ষস্থান কি ছিনিয়ে নিতে পারল মিঠাই?

নিজস্ব প্রতিবেদন: টিআরপি (TRP) তালিকায় দশ মাস ধরে শীর্ষস্থান দখল করে রেখেছিল 'মিঠাই'(Mithai)। মিঠাই আর সিদ্ধার্থের সম্পর্কের ওঠাপড়ার সঙ্গে নিজেদের বেঁধে ফেলেছিল দর্শক। কিন্তু সেই চিত্রটা বদলে গেছে 'গাঁটছড়া'(Gantchora) সম্প্রচারিত হওয়ার পর। বিগত কয়েক সপ্তাহ ধরে 'মিঠাই'কে পিছনে ফেলে শীর্ষস্থান দখল করে রেখেছে 'গাঁটছড়া'। এই সপ্তাহেও ৯.৯ নম্বর পেয়ে প্রথম স্থানে রয়েছে 'গাঁটছড়া'। 

নম্বর বেড়েছে মিঠাইয়ের। অল্প হলেও সেই বাড়তি নম্বরের দৌলতেই এবার তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে উঠে এলো 'মিঠাই'। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৯.৩। বেশ খানিকটা নম্বর কমেছে 'আলতা ফড়িংয়ে'র(Alta Phoring)। ৮.৭ নম্বর নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ফড়িং। অনেকটাই অবনতি হয়েছে মন ফাগুনের। দ্বিতীয় থেকে একেবারে চতুর্থ স্থানে নেমে এসেছে 'মন ফাগুন'(Mon Phagun)। তাদের প্রাপ্ত নম্বর ৮.৫। মাত্র ০.১ নম্বর কম পেয়ে পঞ্চম স্থানে 'অনুরাগের ছোঁয়া'(Anurager Choya) (৮.৪)। 

অল্প নম্বর কমেছে আয় তবে সহচরী ধারাবাহিকের। ৮.৩ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এই ধারাবাহিক। এই সপ্তাহে ব়্যাঙ্কিং অদল বদল হয়েছে উমা ও ধুলোকণার। এই সপ্তাহে ৮.১ নম্বর পেয়ে উমা রয়েছে সপ্তমে। অন্যদিকে ৭.৮ নম্বর পেয়ে অষ্টম স্থানে আছে ধুলোকণা। নবম ও দশম স্থানে রয়েছে গৌরী এলো ও পিলু, তাদের প্রাপ্ত নম্বর ৭.৭ ও ৭.৪। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.