সলমনের সঙ্গে অভিনয় স্বপ্নের মত, বললেন জারিন

সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউডে ডেবিউ করা যেন স্বপ্নের মত ছিল। আর তাই সলমন খান সব সময়ই তাঁর খুব কাছের একজন মানুষ। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে এমনই মন্তব্য করেন জারিন খান।

Updated By: Jan 23, 2018, 03:33 PM IST
সলমনের সঙ্গে অভিনয় স্বপ্নের মত, বললেন জারিন

নিজস্ব প্রতিবেদন : সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে বলিউডে ডেবিউ করা যেন স্বপ্নের মত ছিল। আর তাই সলমন খান সব সময়ই তাঁর খুব কাছের একজন মানুষ। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সলমনের সঙ্গে সম্পর্ক নিয়ে এমনই মন্তব্য করেন জারিন খান।

আরও পড়ুন : পর্নস্টার মিয়ার সঙ্গে দীপিকার তুলনা করলেন রাম গোপাল?

‘ভীর’ দিয়ে বলিউডে ডেবিউ করেন জারিন। আর ওই সিনেমায় তাঁর বিপরীতে অভিনয় করেন সলমন। এরপর ‘হেট স্টোরি’, ১৯২১ সহ একাধিক সিনেমায় অভিনয় করেন জারিন। কিন্তু, বলিউডে তাঁর কেরিয়ার গোছানোর পিছনে সলমনের অবদান রয়েছে বলে প্রকাশ্যে মন্তব্য করেন এই অভিনেত্রী।

আরও পড়ুন : শরীর ঢাকা পোশাক পরতে হবে, হুলিয়া জারি করলেন এই অভিনেতা 

তিনি বলেন, অভিনেতা হওয়ার জন্য অনেকেই বাড়িঘর ছেড়ে মুম্বইতে হাজির হন। মুম্বইতে দিনের পর দিন থেকেও বি টাউনে আখের গোছাতে পারেন না অনেকেই। এ বিষয়ে তিনি যথেষ্ঠ সৌভাগ্যবান। তবে,বলিউডে এসে খাতা খোলার কোনও ইচ্ছে তাঁর ছিল না। কিন্তু, তিনি যেভাবে বলিউডে প্রতিষ্ঠা পেয়েছেন, তার জন্য তিনি সব সময় সলমন খানের কাছে কৃতজ্ঞ বলেও খোলাখুলি জানান জারিন খান।

.