মমতাকে সতর্ক করতে বড় জনসভার পথে গৌতম

পয়লা অক্টোবরের সমাবেশকে ব্যাপক চেহারা দিতে কোমর বেধে ময়দানে নেমে পড়েছেন উত্তর চব্বিশ পরগনার সিপিআইএম নেতারা। দলের শীর্ষ নেতারা মনে করছেন, সমাবেশ সফল হলে পঞ্চায়েত নির্বাচনের জন্য কর্মীদের ময়দানে নামাতে সুবিধা হবে। সিপিআইএমের উত্তর চব্বিশ পরগনা জেলা সম্পাদক গৌতম দেব দাবি করছেন, তিন লক্ষ মানুষের সমাবেশ হবে সেদিন।

Updated By: Sep 29, 2012, 09:01 PM IST

পয়লা অক্টোবরের সমাবেশকে ব্যাপক চেহারা দিতে কোমর বেধে ময়দানে নেমে পড়েছেন উত্তর চব্বিশ পরগনার সিপিআইএম নেতারা। দলের শীর্ষ নেতারা মনে করছেন, সমাবেশ সফল হলে পঞ্চায়েত নির্বাচনের জন্য কর্মীদের ময়দানে নামাতে সুবিধা হবে। সিপিআইএমের উত্তর চব্বিশ পরগনা জেলা সম্পাদক গৌতম দেব দাবি করছেন, তিন লক্ষ মানুষের সমাবেশ হবে সেদিন। আমাদেরকে দেওয়া এক সাক্ষাত্‍‍কারে তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে সতর্ক করে দিতেই রাস্তায় নামছেন তাঁরা। তাতে কাজ না হলে গণপ্রতিরোধের রাস্তায় যাবে বিরোধীরা।
গৌতম দেবদের দাবি, শুধু তিন লক্ষ মানুষের সমাবেশই নয়, ওইদিন পঞ্চাশ হাজার সিপিআইএম কর্মী সমর্থক দলীয় পতাকা নিয়ে শিয়ালদহ স্টেশন থেকে ধর্মতলা পর্যন্ত মিছিল করবেন। দশ হাজার লোক দাবি সনদের পোস্টার নিয়ে রাস্তায় হাঁটবেন।
 

.