করোনা কেড়ে নিল প্রাণ, চলে গেলেন গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত গায়ক অ্যাডাম স্কলেঞ্জার

 চলে গেলেন হলিউডের জনপ্রিয় গায়ক অ্যাডাম স্কলেঞ্জার। নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই মৃত্যু হয় এই জনপ্রিয় গায়কের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের একটি হাসপাতালে বুধবার সকালে মৃত্যু হয় অ্যাডামের।

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 2, 2020, 10:27 AM IST
করোনা কেড়ে নিল প্রাণ, চলে গেলেন গ্র্যামি পুরস্কারপ্রাপ্ত গায়ক অ্যাডাম স্কলেঞ্জার

নিজস্ব প্রতিবেদন : চলে গেলেন হলিউডের জনপ্রিয় গায়ক অ্যাডাম স্কলেঞ্জার। নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েই মৃত্যু হয় এই জনপ্রিয় গায়কের। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের একটি হাসপাতালে বুধবার সকালে মৃত্যু হয় অ্যাডামের।

 

অ্যাডাম স্কলেঞ্জারের মৃত্যুর খবরে শোক প্রকাশ করেন হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস। গ্র্যামি অ্যাওয়ার্ডপ্রাপ্ত গায়কের সঙ্গে দ্যাট থিং ইউ ডু-তে কাজ করেন টম হ্যাঙ্কস। স্কলেঞ্জরের মৃত্যুর খবর পাওয়ার নিজের ট্যুইটার হ্যান্ডেলে শোক প্রকাশ করেন তিনি। পাশাপাশি দ্যাট থিং ইউ ডু-এর মতো কাজে তিনি আর স্কলেঞ্জারের সঙ্গে কাজ করতে পারবেন না বলেও শোক প্রকাশ করেন টম হ্যাঙ্কস।

এদিকে মঙ্গলবার সকালে করোনার মারণ থাবায় আক্রান্ত হয়ে চলে যান স্টার ওয়ার্স-খ্যাত অভিনেতা অ্যানড্রিউ জ্যাক। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর।

আরও পড়ুন : ​করোনার মারণ কামড়, চলে গেলেন 'স্টার ওয়ার্স' অভিনেতা অ্যানড্রিউ জ্যাক

রিপোর্টে প্রকাশ, কোভিড ১৯-এ আক্রান্ত হন বছর ৭৬-এর এই অভিনেতা। শরীরে করোনা উপসর্গ দেখা দেওয়ার পরই স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। অবশেষে মঙ্গলবারে মৃত্যু হয় বর্ষীয়ান এই অভিনেতার। অ্যানড্রিউয়ের মৃত্যুর পর তাঁর স্ত্রী গ্যাব্রিয়েলা রজার্স ওই খবর জানান। নিজের ট্যুইটার হ্যান্ডেলে অ্যানড্রিউয়ের মৃত্যুর খবর জানান গ্যাব্রিয়েলা।

.