Gully Boy Rapper dies: ২৪ বছর বয়সে প্রয়াত 'গল্লি বয়' ছবির ব়্যাপার, শোকাহত রণবীর-সিদ্ধান্ত-জোয়া

 'গল্লি বয়'(Gully Boy) ছবির ইন্ডিয়া নাইনটি ওয়ান(India 91) গানটিতে ব়্যাপ(rap) করেছিলেন ধর্মেশ পারমার(Dharmesh Parmar) ওরফে MC Tod Fod। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শেষ শ্রদ্ধা জানান রণবীর সিং(Ranveer Singh), জোয়া আখতার(Zoya Akhtar) ও সিদ্ধান্ত চতুর্বেদী(Siddhant Chaturvedi)।

Updated By: Mar 22, 2022, 03:18 PM IST
Gully Boy Rapper dies: ২৪ বছর বয়সে প্রয়াত 'গল্লি বয়' ছবির ব়্যাপার, শোকাহত রণবীর-সিদ্ধান্ত-জোয়া

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত ব়্যাপার ধর্মেশ পারমার(Dharmesh Parmar) যিনি এমসি তোড় ফোড়(MC Tod Fod) নামেই বেশি জনপ্রিয়। মাত্র ২৪ বছর বয়সেই চলে গেলেন এই ইয়ংস্টার। ব়্যাপ দুনিয়ায় বেশ জনপ্রিয় তিনি। আচমকা তাঁর মৃত্যুতে মনখারাপ রণবীর সিংয়ের। 'গল্লি বয়'(Gully Boy) ছবির ইন্ডিয়া নাইনটি ওয়ান(India 91) গানটিতে ব়্যাপ(rap) করেছিলেন ধর্মেশ। সোশ্যাল মিডিয়ায় তাঁকে শেষ শ্রদ্ধা জানান রণবীর(Ranveer Singh) ও সিদ্ধান্ত(Siddhant Chaturvedi)। তবে ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে তা অজানা। 

এমসি তোড় ফোড়ের একটি ছবি পোস্ট করেছেন রণবীর সিং। তাঁর সঙ্গে একটি ভাঙা হৃদয়ের ইমোজি যোগ করেছেন অভিনেতা। অন্যদিকে সিদ্ধান্ত চতুর্বেদী প্রয়াত ব়্যাপারের(Rapper) একটি ছবি শেয়ার করার পাশাপাশি তাঁর সঙ্গে নিজের চ্যাটের কিছু অংশও শেয়ার করেছেন। পরিচালক জোয়া আখতারও(Zoya Akhtar) এমসি তোড়ফোড়ের এই অকালমৃত্যু মেনে নিতে পারছেন না। তিনি লেখেন,'খুব তাড়াতাড়ি তুমি আমাদের ছেড়ে চলে গেলে। আমি কৃতজ্ঞ যে আমাদের দেখা হয়েছিল। একসঙ্গে কাজ করেছি। আত্মার শান্তি কামনা করি বান্টাই(Bantai)।'

জোয়ার প্রযোজনা সংস্থা টাইগার বেবি ফিল্মসের তরফ থেকেও শ্রদ্ধা জানানো হয় ধর্মেশকে। সোশ্যাল মিডিয়ায় তাঁর একটি ছবি শেয়ার করে শোকপ্রকাশ করা হয়। সেখানে লেখা,'ধর্মেশ পারমার অর্থাৎ এমসি তোড় ফোড়ের স্মৃতিতে। খুব তাড়াতাড়ি চলে গেল আমাদের বান্টাই'। মুম্বইয়ের ব্যান্ড স্বদেশীর অন্যতম সদস্য ছিলেন এমসি তোড় ফোড়। 

আরও পড়ুন: SS Rajamouli, Ram Charan, Junior NTR in Kolkata: 'RRR-র সঙ্গে রয়েছে নেতাজির যোগাযোগ', কলকাতায় এসে জানালেন রাজামৌলি,রাম চরণ,জুনিয়র এনটিআর

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.