ছবির ট্রেলার লঞ্চে নিজের 'হাফ গার্লফ্রেন্ড' নিয়ে খুল্লামখুল্লা অর্জুন কাপুর, কৌশলে এড়ালেন শ্রদ্ধা

১৯ মে ছবির মুক্তি। তার আগে মুক্তি পেল হাফ গার্লফ্রেন্ডের ট্রেলার। যেখানে এই প্রথমবার  অর্জুন-শ্রদ্ধা জুটি। চেতন ভগতের লেখা যখনই পর্দায় তুলে ধরা হয়েছে, তখন তাঁর বইয়ের মতোই সাড়া ফেলেছে সেই ছবি। তাই  লেখকের হাফ গার্লফ্রেন্ড নিয়েও প্রথম থেকে উত্‍সাহ ছিল।

Updated By: Apr 12, 2017, 05:40 PM IST
ছবির ট্রেলার লঞ্চে নিজের 'হাফ গার্লফ্রেন্ড' নিয়ে খুল্লামখুল্লা অর্জুন কাপুর, কৌশলে এড়ালেন শ্রদ্ধা

ওয়েব ডেস্ক : ১৯ মে ছবির মুক্তি। তার আগে মুক্তি পেল হাফ গার্লফ্রেন্ডের ট্রেলার। যেখানে এই প্রথমবার  অর্জুন-শ্রদ্ধা জুটি। চেতন ভগতের লেখা যখনই পর্দায় তুলে ধরা হয়েছে, তখন তাঁর বইয়ের মতোই সাড়া ফেলেছে সেই ছবি। তাই  লেখকের হাফ গার্লফ্রেন্ড নিয়েও প্রথম থেকে উত্‍সাহ ছিল।

"দোস্ত সে জাদা, গার্লফ্রেন্ড সে কম' অনেকের কাছে বিষয়টা এক্কেবারে স্পষ্ট নয়। কিন্তু, এমন সম্পর্ক প্রায় প্রত্যেকের জীবনে আছে। এমনকি তাঁর নিজের জীবনেও। হাফ গার্লফ্রেন্ড্রের ট্রেলার লঞ্চে সবার সামনে নিজের 'হাফ গার্লফ্রেন্ডে'র কথা তুলে ধরেন অর্জুন কাপুর। অর্জুনের মতো খোলামেলা জবাব অবশ্য দিতে পারলেন না শ্রদ্ধা। ফারহানের সঙ্গে তাঁর সম্পর্ক সবসময় চর্চায়। সেখানে নিজের 'হাফ বয়ফ্রেন্ডে'র কথা কৌশলে এড়িয়ে যান শ্রদ্ধা।

চেতন ভগতের নোবেল পড়েননি। তবে পরিচালক ও লেখকের ওপর পুরো কনফিডেন্ট রয়েছে অর্জুনের। ভাষা রপ্ত করা থেকে বাস্কেট বল খেলা, সবকিছুই বেশ ভালো মতো শিখতে হয়েছে অর্জুন -শ্রদ্ধাকে। এখন দেখার চেতন ভগতের পপুলার বইয়ের হিরো মাধব ঝার ও তাঁর হাফ গার্লফ্রেন্ড রিয়ার কাহিনি পর্দায় কতটা ফুটে ওঠে। দেখুন ট্রেলারটি-

.