জন্মদিনে সোহম, সোশ্যাল সাইটে উপচে পড়ল শুভেচ্ছার বন্যা

আজ (রবিবার, ৪ মার্চ) নিজের ৩৪ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন টলি অভিনেতা সোহম চক্রবর্তী। আর তাঁর জন্মদিনে টলিউডের অন্যান্য কোনও তারকা তাঁকে শুভেচ্ছা জানাবেন না তা কখনও হয়!  জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে মাস্টার বিট্টুর টুইটার ও ফেসবুক পেজ।

Updated By: Mar 4, 2018, 04:09 PM IST
জন্মদিনে সোহম, সোশ্যাল সাইটে উপচে পড়ল শুভেচ্ছার বন্যা

নিজস্ব প্রতিবেদন : আজ (রবিবার, ৪ মার্চ) নিজের ৩৪ বছরের জন্মদিন সেলিব্রেট করছেন টলি অভিনেতা সোহম চক্রবর্তী। আর তাঁর জন্মদিনে টলিউডের অন্যান্য কোনও তারকা তাঁকে শুভেচ্ছা জানাবেন না তা কখনও হয়!  জন্মদিনের শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে মাস্টার বিট্টুর টুইটার ও ফেসবুক পেজ।

শ্রাবন্তী থেকে শুরু করে প্রসেনজিৎ, সোহমকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। পাল্টা রিটুইট করতে ভোলেননি সোহমও। শুভেচ্ছা জানানো হয়েছে এসভিএফ, সুরিন্দর ফিল্মস, জি বাংলা সিনেমা সহ বিভিন্ন প্রযোজনা সংস্থার তরফে।

অভিনয় জীবনের শুরু করেছিলেন বাংলা ছবি 'ছোট বৌ'তে শিশুশিল্পী হিসাবে। তখন তার বয়স মাত্র ২ বছর কয়েকমাস। তারপর একটু বড় হতেও অভিনয় করেছেন তখন তাঁকে সকলে মাস্টার বিট্টু হিসাবেই চিনত। পরবর্তীকালে নায়ক হিসাবে একাধিক ছবিতে অভিনয় করেছেন সোহম। 'চাঁদের বাড়ি', 'বাজিমাৎ',  'প্রেম আমার', 'অমানুষ', 'বোঝে না সে বোঝেনা', 'গল্প হলেও সত্যি', 'লাভেরিয়া' সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সাম্প্রতিক কালে  শুভশ্রীর বিপরীতে সোহমের 'হানিমুন' ছবিটি মুক্তি পেয়েছে।

আজ ৩৪ বছরের জন্মদিনে ২৪ ঘণ্টার তরফে সোহমের জন্য রইল অনেক শুভেচ্ছা।

.