শাহরুখ-কন্যা সুহানাকেই মনেপ্রাণে চাইছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন?

শাহরুখ-কন্যা সুহানাকে পছন্দ। তিনি সুহানার 'রাম' হতে চান। আর শাহরুখ-কন্যাকে বানাতে চান তাঁর 'লীলা'। এবার এভাবেই নিজের মনের কথা প্রকাশ করলেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর।

Updated By: Dec 31, 2018, 02:49 PM IST
শাহরুখ-কন্যা সুহানাকেই মনেপ্রাণে চাইছেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন?

নিজস্ব প্রতিবেদন : শাহরুখ-কন্যা সুহানাকে পছন্দ। তিনি সুহানার 'রাম' হতে চান। আর শাহরুখ-কন্যাকে বানাতে চান তাঁর 'লীলা'। এবার এভাবেই নিজের মনের কথা প্রকাশ করলেন অনিল কাপুরের ছেলে হর্ষবর্ধন কাপুর।

আরও পড়ুন : মধুচন্দ্রিমায় গিয়ে বরফের রাজ্যে জমে উঠল প্রিয়াঙ্কা-নিকের খুনসুটি, দেখুন
সম্প্রতি করণ জহরের শো 'কফি উইথ করণ'-এ হাজির হয়েছিলেন অনিল কাপুরের ছেলে। আর সেখানে তিনি জানান, ২০১৩ সালের ব্লকবাস্টার 'গলিয় কি রাসলীলা'-র সিক্যুয়েল যদি কখনও তৈরি করা হয়, তাহলে সেখানে অভিনয় করতে চান তিনি। পাশাপাশি ওই সিনেমায় সুহানা খান-কেই 'লীলা' হিসেবে পছন্দ তাঁর। পাশাপাশি তিনি সুহানার 'রাম' হতে চান বলেও খোলাখুলি মনের ইচ্ছা প্রকাশ করেন হর্ষবর্ধন।

আরও পড়ুন : নামমাত্র পোশাক পরে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন বলিউড অভিনেত্রী দিশা পাটানি
যদিও মির্জিয়া' অভিনেতা হর্ষবর্ধন যতই সুহানার সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করুন না কেন, শাহরুখ খান কিন্তু স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এখনও ৩-৪ বছর দেরি আছে। অর্থাত, সুহানা খানের অভিনয় শিক্ষা সম্পূর্ণ হওয়ার পর তবেই তিনি রুপোলি পর্দায় পা রাখবেন। অভিনয় শিক্ষা সম্পূর্ণ না হওয়া পর্যন্ত সুহানা কিছুতেই বলিউডে পা রাখবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন শাহরুখ খান। অর্থাত, 'রামলীলা'-র সিক্যুয়েল যদি কখনও তৈরি করা হয়, সেখানে কি পরিচালক হর্ষবর্ধন কাপুর এবং সুহানা খান-কেই কাস্ট করাবেন? সেটা অবশ্য সময়ই বলবে।
এদিকে বলিউডে কান পাতলে শোনা যায়, হর্ষবর্ধন কাপুরের সঙ্গে নাকি সারা আলি খান ডেট করছিলেন। কিন্তু, বলিউডে ডেবিউয়ের পরও সেভাবে নিজের জায়গা তৈরি করতে পারেননি হর্ষ। ফলে তাঁর সঙ্গে সম্পর্ক রাখলে সারার কেরিয়ারের ক্ষতি পারে। সেই কারণেই হর্ষের সঙ্গে সারার সম্পর্ক নিয়ে আপত্তি জানান খোদ 'কেদারনাথ' অভিনেত্রীর মা। আর তারপরই নাকি সইফ-কন্যার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় অনিল কাপুরের ছেলের।

.