শেষপর্যন্ত তাহলে শাহরুখকে 'হ্যাঁ' বললেন করিনা?

 'ভিরে দি ওয়েডিং' পর্ব মিটতেই এবার পরবর্তী ছবি নিয়ে ভাবতে শুরু করেছেন করিনা। আর পরবর্তী ছবিতে করিনাকে কার বিপরীতে দেখা যাবে জানেন?

Updated By: Jun 26, 2018, 06:16 PM IST
শেষপর্যন্ত তাহলে শাহরুখকে 'হ্যাঁ' বললেন করিনা?

নিজস্ব প্রতিবেদন: মা হওয়ার পর বলিউডে ফিরে এসেও বক্স অফিসে কামাল করেছেন করিনা কাপুর খান। সোনম, স্বরা, শিখা ও করিনা, 'ভিরে দি ওয়েডিং' চার নারী কেন্দ্রীক ছবি হলেও এতে করিনার অভিনয় যথেষ্ঠ আলোরণ ফেলেছে। তবে 'ভিরে দি ওয়েডিং' পর্ব মিটতেই এবার পরবর্তী ছবি নিয়ে ভাবতে শুরু করেছেন করিনা। আর পরবর্তী ছবিতে করিনাকে কার বিপরীতে দেখা যাবে জানেন?

শাহরুখ খান। বি-টাউনে এখন খবর এটাই শেষপর্যন্ত কিং খানকে নাকি 'হ্যাঁ' বলেছেন করিনা। শোনা যাচ্ছে, শাহরুখের পরবর্তী ছবি 'স্যালুট'-এ দেখা যাবে করিনাকে। খুব সম্ভবত, এই ছবিটি রাকেশ শর্মার বায়োপিক।  ছবিটির জন্য করিনার প্রস্তাব প্রযোজকরা মেনে নেওয়ার কারণেই তিনি হ্যাঁ বলেছেন বলে খবর। 'স্যালুট'-এর জন্য প্রযোজকদের কাছে করিনার প্রস্তাব ছিল, ছবিতে শাহরুখের চরিত্রটিকে যতটা গুরুত্ব দেওয়া হয়েছে, তাঁর চরিত্রকেও যেন সমান গুরুত্ব দেওয়া হয়। আর তাঁর এই প্রস্তাবই প্রযোজকরা শেষপর্যন্ত মেনে নেন। প্রথমদিন অবশ্য এই ছবিতে আমির ও প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল।

তবে শুধু শাহরুখই নন, রাজ মেহেতার পরবর্তী ছবিতে অক্ষয় কুমারের বিপরীতেও নাকি দেখা যাবে বেবোকে। ডিএনএ সূত্রে খবর, রাজ মেহেতার ছবিতে আবার 'মা'-এর চরিত্রে দেখা যাবে করিনাকে। ঠিক ব্যক্তিগত জীবনে করিনা যেমন মাতৃত্বকে উপভোগ করছেন সেভাবেই ছবিতেও দেখা যাবে তাঁকে। এই ছবিটিতে বিয়ে, সম্পর্ক নিয়ে বিশেষ সামাজিক ম্যাসেজ থাকবে বলেই জানিয়েছেন নির্মাতারা। ছবির চিত্রনাট্যটি করিনার বেশ পছন্দ হয়েছে বলেও তাঁদের দাবি।

.