হেট স্টোরি আইভি-র ট্রেলারে উষ্ণতা ছড়াচ্ছেন ঊর্বশী

'হেট স্টোরি' সিরিজের সাফল্যের কথা ভেবে 'হেট স্টোরি' ৪ বানিয়ে ফেলেছেন নির্মাতারা। চলতি বছরেরই ৯ মার্চ মুক্তি পেতে চলেছে 'হেট স্টোরি আইভি'। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। 

Updated By: Jan 27, 2018, 01:28 PM IST
হেট স্টোরি আইভি-র ট্রেলারে উষ্ণতা ছড়াচ্ছেন ঊর্বশী

নিজস্ব প্রতিবেদন : 'হেট স্টোরি' সিরিজের সাফল্যের কথা ভেবে 'হেট স্টোরি' ৪ বানিয়ে ফেলেছেন নির্মাতারা। চলতি বছরেরই ৯ মার্চ মুক্তি পেতে চলেছে 'হেট স্টোরি আইভি'। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। 

আশাতীত ভাবেই ট্রেলারে 'হট অ্যান্ড সেক্সি' অবতারে ধরা দিলেন ২০১৫-র মিস ইন্ডিয়া ইউনিভার্স ঊর্বশী রৌতেলা। তাঁর বিপরীতে দেখা যাবে করণ ওয়াহি ও ভিভান ভাতেনাকে। ট্রেলারে দেখা যাচ্ছে সিনেমায় একজন সুপার মডেলের চরিত্রে দেখা যাবে ঊর্বশীকে। যে কিনা দুই ভাই করণ ওয়াহি ও ভিভান ভাতেনার সঙ্গে প্রেমের ফাঁদ পাতবেন। তাঁর প্রেমেও পড়বেন দুই ভাই। দুজনের সঙ্গে যৌন সম্পর্কে জড়াতে দেখা যাবে ঊর্বশীকে। ছবির ব্যকগ্রাউন্ডে আশিক বনায়ে আপনের টাইটেল ট্র্যাকটিও ব্যবহার করতে দেখা গেছে। 

এর আগে হেট স্টোরি-১, ২, ৩ তিনটি ছবিই হিট, তবে হেট স্টোরি-৪ বক্স অফিসে কতটা জায়গা করে নেয় সেটাই দেখার। এই ছবির পরিচালনা করেছেন বিশাল পান্ডে।

এর আগে 'গ্রেট গ্র্যান্ড মস্তি'তে দেখা গেছে ঊর্বশীকে, পাশাপাশি হৃত্বিক রোশনের 'কাবিল' সিনেমার একটি গানেও দেখা গেছে তাঁকে। শোনা যাচ্ছে আপকামিং 'রেস-৩'-তে নাকি অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে ঊর্বশীকে।   

আরও পড়ুন- 'পদ্মাবত'-এর ক্ষতি করতে গিয়ে হিতে বিপরীত করল কারণি সেনা!

.