ছোট ছেলের নাম ঠিক করে ফেললেন Saif-Kareena! কী রাখা হয়েছে Taimur-র ভাইয়ের নাম?

 অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর সামনে এল তৈমুরের ভাইয়ের নাম। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 9, 2021, 02:51 PM IST
ছোট ছেলের নাম ঠিক করে ফেললেন Saif-Kareena! কী রাখা হয়েছে Taimur-র ভাইয়ের নাম?

নিজস্ব প্রতিবেদন : জন্মের পর সইফ-করিনা পুত্র তৈমুরের (Taimur Aali Khan) নামকরণ নিয়ে কিছু কম বিতর্ক হয়নি। অত্যাচারী রাজা তৈমুরের নামে তারকা দম্পতি ছেলের নামকরণ রেখেছেন, এমন অভিযোগে তীব্র সমালোচনা করেছিলেন কিছু লোকজন। আর তাই হয়ত দ্বিতীয় সন্তানের নামকরণ নিয়ে একটু বেশিই সতর্ক ছিলেন 'সাইফিনা' (Saif Ali Khan, Kareena Kapoor Khan)। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার পর সামনে এল তৈমুরের ভাইয়ের নাম। 

কী সেই নাম?

সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে সইফ-করিনা তাঁদের দ্বিতীয় সন্তানকে 'জেহ' নামে ডাকছেন। নাহ, এবার আর কোনও রাজার নাম নয়। 'জেহ' নামের উৎসস্থল এক্কেবারেই ভিন্ন। জানা যাচ্ছে, ল্যাটিন শব্দ থেকে ধার করেই এই নাম রাখা হয়েছে। 'জেহ' শব্দের ল্যাটিন অর্থ Blue Crested Bird। অর্থাৎ নীল পালকের পাখি। পার্সিতে 'জেহ' অর্থ  'To come, to bring'। অর্থাৎ আসা বা আনা। যদিও দ্বিতীয় সন্তানের নামকরণ নিয়ে সইফ বা করিনার তরফে এখনও কিছু ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন-মা হতে চলেছেন Kriti Sanon! বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এসে জানালেন 'আমি মিমি'

ছবি- বাঁ দিকে তৈমুর, ডান দিকে তৈমুরের ভাই

প্রসঙ্গত, চলতি বছরের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। যদিও জন্মের পর থেকে দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরেই রেখেছেন তারকা দম্পতি। তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনতে রাজি নন তাঁরা। করিনা নারী দিবস এবং মাতৃ দিবসে দ্বিতীয় সন্তানের দুটি ছবি পোস্ট করলেও তাতে তার মুখ স্পষ্ট ছিল না। তবে করিনার বাবা, রণধীর কাপুর ভুলবশত তৈমুরের সঙ্গে তাঁর ভাইয়ের ছবির কোলাজ পোস্ট করে ফেলায়, সেই ছবি ভাইরাল হয়ে যায়। যদিও পোস্টের কয়েক মিনিটের মধ্যেই তা ডিলিট করেও দেওয়া হয়েছিল। সে যাই হোক, তৈমুরের  (Taimur Aali Khan) ভাই যাতে দাদার মতো সর্বদা পাপারাৎজির নজরে না আসে তা নিয়ে সদা সতর্ক তারকা দম্পতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.