ওয়েব বিশ্বের মন জেতা এই শর্ট ফিল্মটা দেখেছেন! (দেখুন ভিডিও)

শিরীষ কুন্দরের শর্ট ফিল্ম কৃতি। এটাই এখন ইউটিউবে দারুণ হিট। একের পর এক ফ্লপ সিনেমা উপহার দেওয়া ফারহা খানের স্বামী শিরীষ অবশেষে শর্ট ফিল্মে নিজের জাত চেনালেন। শর্ট ফিল্মটি বেশ টানটান, থ্রিলিং। অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, নেহা শর্মা ও রাধিকা আপ্তে।  

Updated By: Jun 23, 2016, 04:26 PM IST
ওয়েব বিশ্বের মন জেতা এই শর্ট ফিল্মটা দেখেছেন! (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: শিরীষ কুন্দরের শর্ট ফিল্ম কৃতি। এটাই এখন ইউটিউবে দারুণ হিট। একের পর এক ফ্লপ সিনেমা উপহার দেওয়া ফারহা খানের স্বামী শিরীষ অবশেষে শর্ট ফিল্মে নিজের জাত চেনালেন। শর্ট ফিল্মটি বেশ টানটান, থ্রিলিং। অভিনয় করেছেন মনোজ বাজপেয়ি, নেহা শর্মা ও রাধিকা আপ্তে।  

ছবিটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার। ছবিটি প্রথম থেকেই সাসপেন্স দিয়ে শুরু হয়েছে। ১৮ মিনিট ৫০ সেকেন্ডের এই শর্টফিল্মের শেষটা বেশ অবাক করা। শোনা যাচ্ছে এটি একটি অস্কার জয়ী হলিউড সিনেমার নকল।

 ইউ টিউবে প্রকাশিত হওয়ার পর থেকেই বাড়ছে ভিউ। এখনও পর্যন্ত ৫ লক্ষ বার দেখা হয়ে গিয়েছে সিনেমাটি। মুম্বইয়ে এরই মাঝে হয়ে গেল সাংবাদিক সম্মেলন। ছবির কলাকুশলীরা ছাড়াও হাজির ছিলেন কঙ্গনা রানওয়াত, তবে দেখা পাওয়া গেল না রাধিকা আপ্তের।

এভাবেই সুজয় ঘোষের আরও একটি সাইকো থ্রিলার শর্ট ফিল্ম বেশ হিট করেছিল। শর্ট ফিল্মটির নাম ছিল অহল্যা। অহল্যায় ছিলেন রাধিকা আপ্তে, সৌমিত্র চ্যাটার্জি ও টোটা রায়চৌধুরী।

.