মেহন্দি, সঙ্গীত, গায়ে হলুদ, কোথায় কীভাবে বসছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর

২৯ নভেম্বর থেকে শুরু বিয়ের অনুষ্ঠান 

Updated By: Nov 23, 2018, 04:35 PM IST
মেহন্দি, সঙ্গীত, গায়ে হলুদ, কোথায় কীভাবে বসছে প্রিয়াঙ্কা-নিকের বিয়ের আসর

নিজস্ব প্রতিবেদন : রণবীর সিং এবং দীপিকা পাডুকনের পর এবার নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। প্রিয়াঙ্কাকে ঘরণী করতে ইতিমধ্যেই ভারতে এসে পৌঁছেছেন মার্কিন পপ তারকা। আপাতত প্রিয়াঙ্কা চোপড়ার দিল্লির বাড়িতেই রয়েছেন নিক জোনাস সহ তাঁর পরিবারের ঘনিষ্ঠরা। যে ছবি আপনাদের দেখিয়েছে জি ২৪ ঘণ্টা ডট কম।

আরও পড়ুন : রণবীরের ঘরণী হয়েও শরীরে প্রাক্তন প্রেমিকের স্মৃতি নিয়ে ঘুরছেন দীপিকা?
নিক জোনাস ইং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের জন্য সাজতে শুরু করেছে রাজস্থানের উমেদ ভবন। যোধপুরের এই প্রাসাদেই বসবে পিগির সঙ্গে নিকের বিয়ের আসর। কিন্তু, নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠান কবে থেকে শুরু হচ্ছে জানেন?

আরও পড়ুন : দিল্লিতে হাজির নিক, উষ্ণ আদরে হবু বর-কে আপন করে নিলেন প্রিয়াঙ্কা
রিপোর্টে প্রকাশ, আগামী ২৯ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে শুরু হচ্ছে নিক-প্রিয়াঙ্কার বিয়ের যাবতীয় অনুষ্ঠান। প্রথম মহেরনগড় দুর্গে হবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার মেহন্দি এবং সঙ্গীতের অনুষ্ঠান। ২৯ নভেম্বর জুড়ে হবে ওই অনুষ্ঠান। এরপর ৩০ নভেম্বর হবে ককটেইল পার্টি। নিক এবং প্রিয়াঙ্কার ঘনিষ্ঠরাই ওই ককটেইল পার্টিতে হাজির হবেন বলে জানা যাচ্ছে। ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের গায়ে হলুদের অনুষ্ঠান রয়েছে। 

আরও পড়ুন : তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বাঙালি-কন্যা ডিম্পির প্রাক্তন স্বামী রাহুল মহাজন
১ ডিসেম্বর গায়ে হলুদের অনুষ্ঠান শেষ হলে ২ ডিসেম্বর বসবে নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। যেখানে হিন্দু রীতি মেনে প্রিয়াঙ্কার গলায় মালা দেবেন নিক জোনাস। ২ ডিসেম্বর হিন্দু প্রথায় বিয়ের পর ৩ ডিসেম্বর ক্রিস্টান মতে বিয়ে করবেন নিক-প্রিয়াঙ্কা। অর্থাত আগামী ২৯ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পরন্ত চলবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের যাবতীয় অনুষ্ঠান।
তবে ভারতে বিয়ে সারার পর নিক-প্রিয়াঙ্কার রিসেপশন মার্কিন মুলুকে হবে কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। 

.