বড় ভয়ানক ব্যামো, পড়াতে গিয়ে শুধুই 'হিচকি' তুললেন রানি, তারপর?

হিচকি' উঠলে জল না খেয়ে উপায় থাকে না। তবে যদি কারও কথায় কথায় 'হিচকি'র ব্যামো থাকে তাহলে সে তো বড় ভয়ানক। বিরক্তিকরও বটে। এই যেমনটা ঘটল নয়না মাথুরের (রানি মুখোপাধ্যায়) ক্ষেত্রে। মঙ্গলবার মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্যায়ের বহু প্রতিক্ষীত সিনেমা 'হিচকি'র ট্রেলার। 

Updated By: Dec 19, 2017, 05:23 PM IST
বড় ভয়ানক ব্যামো, পড়াতে গিয়ে শুধুই 'হিচকি' তুললেন রানি, তারপর?

নিজস্ব প্রতিবেদন :হিচকি' উঠলে জল না খেয়ে উপায় থাকে না। তবে যদি কারও কথায় কথায় 'হিচকি'র ব্যামো থাকে তাহলে সে তো বড় ভয়ানক। বিরক্তিকরও বটে। এই যেমনটা ঘটল নয়না মাথুরের (রানি মুখোপাধ্যায়) ক্ষেত্রে। মঙ্গলবার মুক্তি পেয়েছে রানি মুখোপাধ্যায়ের বহু প্রতিক্ষীত সিনেমা 'হিচকি'র ট্রেলার। 

নয়না (রানি মুখোপাধ্যায়) স্বপ্ন দেখে শিক্ষিকা হওয়ার, কিন্তু কী করে তা সম্ভব? তার যে কথায় কথায় 'হিচকি' ওঠে। যাকে বলে কিনা 'টুরেট সিন্ড্রোম', আর এটি একটি স্নায়ুরোগ। যাই হোক, এসব সত্ত্বেও শেষমেশ এটি বড়া স্কুলে চাকরি পায় নয়না (রানি মুখোপাধ্যায়)। তাঁর উপর দায়িত্ব পড়ে বস্তির কিছু শিশুকে শেখানোর। প্রথমে সেই বাচ্চারা নয়নাকে নানা সমস্যায় ফেললেও শেষমেশ তাদের মন জিতে নেন নয়না (রানি মুখোপাধ্যায়)। 

ট্রেলার দেখা অবশ্য রানির 'হিচকি' নিয়ে যে দর্শকদের আগ্রহ বাড়বে তা বলাই বাহুল্য। দুঃস্থ শিশুদের শেখানোয় ইতিবাচক বার্তা দেওয়া হয়েছে ট্রেলারে। আর রানির অভিনয় যে অসাধারণ তা আর বলার অপেক্ষা রাখে না। এখন অপেক্ষা শুধু সিনেমা মুক্তির। আগামী বছর ২৩ ফেব্রুয়ারি ফিল্মটি মুক্তি পাওয়ার কথা। 

আরও পড়ুন- অবশেষে মুক্তি পেতে চলেছে 'পদ্মাবতী'?

.