'সৌভাগ্যবতী ভবঃ', নজর কাড়ছে দীপিকার বিয়ের ওড়না

 ছবিতে নজর কেড়েছে 'দীপবীর'-এর সাজ। 

Updated By: Nov 15, 2018, 09:46 PM IST
 'সৌভাগ্যবতী ভবঃ', নজর কাড়ছে দীপিকার বিয়ের ওড়না

নিজস্ব প্রতিবেদন : টানা প্রায় ৪৮ ঘণ্টার অপেক্ষা। অবশেষে সামনে আনা হয়েছে দীপিকা ও রণবীরের বিয়ের প্রথম দুটি ছবি। একটি কঙ্কনি রীতিতে বিয়ের ছবি, অন্যটি সিন্ধি পাঞ্জাবি রীতিতে বিয়ের ছবি। দুটি ছবিতেই নজর কেড়েছে 'দীপবীর'-এর সাজ। 

কঙ্কনি রীতিতে দীপিকা ও রণবীরের ছবিতে দুজনকেই প্রাণ খোলা হাসতে দেখা গেছে। রণবীরও দীপিকা, বর-বধূ দুজনকেই কথামতো বাঙালি ফ্যাশান ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাকে দেখা গেছে। রণবীরকে দেখা গেছে সাদা পাঞ্জাবি ও ধুতিতে। আর দীপিকাকে দেখা গেছে সোনালি রঙের শাড়ি ও ভারি কুন্দনের গয়না পরে থাকতে। দীপিকার কোলে রয়েছে লাল একটি বেনারসী শাড়ি, কয়েকটি বাটিতে রাখা হলুদ ও সাদা দুটি গোলাপ। রণবীরের হাতে রয়এছে সাদা রঙের একটি হার।

আরও পড়ুন-টানা ৬ বছরের প্রেম, অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন 'দীপবীর'

দীপিকা-রণবীরের সিন্ধি বিয়ের ছবিটি বেশ নজর কেড়েছে। এখানে রণবীরকে সব্যসাচীর ডিজাইন করা লাল শেরওয়ানি ও সেহরা পরে থাকতে দেখা গেছে। তাঁর মাথায় রয়েছে লাল পাগড়ি। আর দীপিকাকে দেখা গেছে লাল লেহেঙ্গাতে। এক্কেবারে পারফেক্ট পাঞ্জাবি বধূর মতোই। দীপিকার হাতে সিন্ধি বধূর মতোই রয়েছে চূড়া ও কালিরাস।  তাঁর পাঁচটি আঙিলেই জ্বল জ্বল করছে আংটি। তারমধ্যে রয়েছে বাগদানের আংটিটিও। লাল হয়ে ফুটে রয়েছে দীপিকার মেহেন্দি। আর সব থেকে বেশি চোখে পড়ছে দীপিকার মাথার ওড়না, যেটিতে লেখে সদা 'সৌভাগ্যবতী ভবঃ'।

আরও পড়ুন-নব-দম্পতি 'দীপবীর' এর প্রথম ছবি প্রকাশ্যে...

দীপিকা ও রণবীরকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছেন করণ জোহর। করণ জোহরের লেখা থেকেই বেশ বোঝা যাচ্ছে তাঁর বেশ পছন্দ হয়েছে 'দীপবীর'-এর বিয়ের ছবি।

বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হওয়ার পর এবার অপেক্ষা দীপিকা ও রণবীরের রিসেপশন পার্টি। ২১ নভেম্বর বেঙ্গালুরুতে ও ১ ডিসেম্বর মুম্বইতে রয়েছে 'দীপবীর'-এর রিসেপশন পার্টি।

আরও পড়ুন-৪ কোটি টাকা খরচ করে বিয়ের জন্য নৌকা কিনেছেন 'দীপবীর'!

.