বিদেশের মাটিতে তেরঙা হাতে নিয়ে ভারতের প্রতিনিধিত্ব করলেন হিনা খান

ভাইরাল হিনার সেই ছবি 

Updated By: Aug 19, 2019, 12:11 PM IST
বিদেশের মাটিতে তেরঙা হাতে নিয়ে ভারতের প্রতিনিধিত্ব করলেন হিনা খান

নিজস্ব প্রতিবেদন : মার্কিন মুলুকে গিয়ে তেরঙা তুললেন হিনা খান। লাল, সাদা রঙের শাড়ি পরে নিউ ইয়র্কে যখন ভারতের পতাকা নিয়ে প্যারেডে হাঁটেন হিনা খান, সেই সময় তাঁর ছবি হু হু করে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।
দেখুন টেলিভিশন অভিনেত্রী হিনা খানের সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোশ্যাল হ্যান্ডেলে যখন ভারতের পতাকা নিয়ে হিনা খান ছবি শেয়ার করেন, তখন তিনি লেখেন, বিদেশে গিয়ে পতাকা হাতে নিয়ে নিজের দেশের প্রতিনিধিত্ব করার অনুভূতিটাই একেবারে অন্যরকম। বিশ্বের অন্যতম সুন্দর দেশে হাজির হয়ে যখন আপনি সেই অনুভূতির ভাগীদার হন, তখন তার চেয়ে ভালো কিছু আর হতে পারে না বলেও মন্তব্য করেন হিনা খান।
জনপ্রিয় টেলিভিশন শো 'বিগ বসের' ঘর থেকে বেরনোর পর 'কসৌটি জিন্দগি কি'-র সিক্যুয়েলে অভিনয় করেন হিনা খান। জনপ্রিয় ওই হিন্দি মেগা সিরিয়ালে কমোলিকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন হিনা। টেলিভিশন পাশাপাশি পরিচালক বিক্রম ভাটের 'হ্যাকড' নামে একটি সিনেমা দিয়ে বলিউডে আসছেন হিনা খান। 'হ্যাকড'-এর পাশাপাশি 'কার্গিল ওয়ার' নামে আরও একটি সিনেমায় দেখা যাবে হিন্দি সিরিয়ালের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

আরও পড়ুন  : জন্মভূমির উপর ভালবাসা নেই, আদনান সামিকে অপমান পাকিস্তানিদের
প্রসঙ্গত 'বিগ বসের' ঘরে অন্যতম বিতর্কিত প্রতিযোগী হিসেবে চিহ্নিত হন হিনা খান। বসের ঘরে থাকাকালীন 'ভাবিজি ঘর পর হ্যায়'-খ্যাত শিল্পা শিন্দের প্রায়ই বিতর্কে জড়াতে দেখা যায় হিনা খান-কে। তবে শোয়ের শেষলগ্নে এসে হিনা খানকে পিছনে ফেলে বিগ বসের শিরোপা জিতে নেন শিল্পা শিন্দে।   

.