শিল্পা ‘কল গার্ল’, আক্রমণ করেই সাফাই দিতে ব্যস্ত হিনা

ঝগড়াঝাটি, মান অভিমানের পালা শেষ। সিজন এগারোয় বিগ বস জয়ীর মুকুট মাথায় ওঠে ‘ভাবিজি’ শিল্পা শিন্দের। এক্কেবারে শেষ লপ্তে হিনা খান এবং বিকাশ গুপ্তাকে পিছনে ফেলে দিয়ে জয়ী হন শিল্পা। কিন্তু, রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও, এখনও যেন বিতর্ক শেষ হচ্ছে না।

Updated By: Jan 17, 2018, 08:36 PM IST
শিল্পা ‘কল গার্ল’, আক্রমণ করেই সাফাই দিতে ব্যস্ত হিনা

নিজস্ব প্রতিবেদন : ঝগড়াঝাটি, মান অভিমানের পালা শেষ। সিজন এগারোয় বিগ বস জয়ীর মুকুট মাথায় ওঠে ‘ভাবিজি’ শিল্পা শিন্দের। এক্কেবারে শেষ লপ্তে হিনা খান এবং বিকাশ গুপ্তাকে পিছনে ফেলে দিয়ে জয়ী হন শিল্পা। কিন্তু, রিয়েলিটি শো শেষ হয়ে গেলেও, এখনও যেন বিতর্ক শেষ হচ্ছে না।

আরও পড়ুন : আলিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়েই গেল সিদ্ধার্থের!

বিগ বস-এর শো চলাকালীন শিল্পা শিন্দেকে ‘কল গার্ল’ বলে আক্রমণ করেন হিনা খান। ‘ইয়ে রিস্তা ক্যা হ্যাহেলাতা হ্যায়’-র অভিনেত্রী বলেন, ‘যেভাবে শিল্পা শিন্দে কথা বলেন, তাতে মনে হয় তিনি একজন কল গার্ল’। শিল্পার সম্পর্কে ওই মন্তব্যের পর থেকে হিনার বিরুদ্ধে সরব হয় প্রায় সব মহলই। একজন অভিনেত্রী সম্পর্কে কেন হিনা ওই ধরনের মন্তব্য করলেন, তা নিয়ে জোর তরজা শুরু হয়। সেই কারণেই সমস্ত সোশ্যাল সাইটগুলি থেকে মুছে দেওয়া হয় হিনার ওই মন্তব্যের ভিডিও।

যদিও শো শেষ হওয়ার পর এ বিষয়ে সাফাই দিতে উঠেপড়ে লাগেন হিনা খান। তাঁর দাবি, ‘কল গার্ল একটি ওজনদার শব্দ। আমি প্রত্যেকের কাজকে শ্রদ্ধা এবং সম্মান করি। ফলে আমি কারও সম্পর্কে অশ্লীল মন্তব্য করিনি।’

যদিও হিনার ওই মন্তব্য নিয়ে পাল্টা কোনও মন্তব্য করেননি শিল্পা।   

.