ভারতের এই জনপ্রিয় অভিনেতাকে হলিউডে কাজের প্রস্তাব বিল ডিউকের

স্পাই থ্রিলার বানাতে চান বিল ডিউক...

Updated By: Apr 30, 2019, 05:25 PM IST
ভারতের এই জনপ্রিয় অভিনেতাকে হলিউডে কাজের প্রস্তাব বিল ডিউকের

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণী তারকা মহেশবাবুর জনপ্রিয়তার কথা নতুন করে হয়ত করে বলার কিছু নেই। দক্ষিণ ভারত তথা গোটা দেশে মহেশ বাবুর অসংখ্য, অজস্র ভক্ত রয়েছে। এবার শোনা যাচ্ছে মহেশবাবুকে নিয়ে উৎসাহী খোদ হলিউডও।

আরও পড়ুন-ভিকি কৌশলের সঙ্গে সম্পর্ক ভাঙা নিয়ে মুখ খুললেন হারলিন শেঠি

জানা যাচ্ছে, এবার মহেশবাবুর সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন খোদ হলিউডের অভিনেতা তথা ফিল্ম নির্মাতা বিল ডিউক, যিনি প্রিডেটর, এক্সিট উনড, কমান্ডো-র মতো হলিউড ছবির জন্য বেশ জনপ্রিয়। মহেশবাবুকে নিয়ে বিল ডিউক একটি 'স্পাই থ্রিলার' বানানোর আগ্রহ প্রকাশ করেছেন। সম্প্রতি, টুইট করে এই ইচ্ছা প্রকাশ করেছেন বিল ডিউক। মহেশবাবু ও পরিচালক ভামসি পায়দিপল্লীর উদ্দেশ্য তিনি লিখেছেন, অভিনেতা যখন লস অ্যাঞ্জেলসে যাবেন তখন তিনি তাঁর সঙ্গে স্পাই মুভির বিষয়ে আলোচনা করতে চান।  বিল ডিউকের এই টুইটটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

সোশ্যাল মিডিয়ায় বিল ডিউকের এই টুইট ছড়িয়ে পড়তেই উচ্ছ্বসিত হয়ে পড়েন মহেশবাবুর ভক্তরা। প্রসঙ্গত এই মুহূর্তে আগামী ছবি মহর্ষি ছবি নিয়ে ব্যস্ত মহেশবাবু। যে ছবিতে মহেশবাবুর বিপরীতে দেখা যাবে পূজা হেগড়েকে। এই ছবির পরিচালা করছেন ভামসি পায়দিপল্লী। ছবিটি মুক্তি পাবে আগামী ৯ মে।

আরও পড়ুন-পুলিসের উর্দি পরে হাজির রানি, ব্যাপারটা কী?

.