রক্তাক্ত হয়ে বাড়ি ফিরলেন সইফ, কী ঘটেছে ছোটে নবাবের সঙ্গে?

 সইফকে দেখে প্রথমে যে কেউ চমকে যাবে। 

Updated By: Nov 26, 2018, 04:24 PM IST
রক্তাক্ত হয়ে বাড়ি ফিরলেন সইফ, কী ঘটেছে ছোটে নবাবের সঙ্গে?

নিজস্ব প্রতিবেদন: রক্তাক্ত ছোটে নবাব সইফ আলি খান। সোমবার রক্তক্ত অবস্থাতেই বাড়ির সামনে এসে যখন সইফের গাড়ি থামলো, তখন দেখা গেল তাঁর কপালে চোট রক্ত বের হচ্ছে। জামার ভিতরের গেঞ্জিটিও রক্তাক্ত। এভাবে হঠাৎ সইফকে দেখে প্রথমে যে কেউ চমকে যাবে। তবে তার পরক্ষণেই মনে হল নিশ্চয় শ্যুটিংয়ের জন্যই নকল রক্ত লাগানো হয়ে থাকতে পারে। তবে না, সইফ বা কোনও অভিনেতাই এভাবে মেকআপ নিয়ে কখনওই বাড়ি ফেরেন না। মেকআপ তুলে স্বাভাবিক লুকেই সকলে বাড়ি ফিরে থাকেন।

তাহলে, কী ঘটেছে অভিনেতার সঙ্গে?

এই মুহূর্তে সইফ আলি খান 'হান্টার' বলে একটি ছবির শ্যুটিং করছেন। সেখানে নাগা সাধুর ভূমিকাতে দেখা যাবে অভিনেতাকে। তাহলে হয়ত সেই ছবির শ্যুটিং করতে গিয়েই আহত হয়েছেন অভিনেতা। আবার এও হতে পারে সইফ হয়ত স্যাকরেড গেমস-এর দ্বিতীয় সিজনের শ্যুটিং শুরু করেছেন। সেখানেও কোনও ভাবে আহত হয়ে থাকতে পারেন। যদিও ছোটে নবাব ঠিক কী কারণে আহত হয়েছেন, তা জানা যায় নি।

প্রসঙ্গত, 'স্যাকরেড গেমস'-এর পরিচালক বিকাশ বেহলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় তিনি সিজন ২ এ নাও থাকতে পারেন বলে শোনা গিয়েছিল। যদিও নেটফ্লিক্স বিক্রমাদিত্য মোতওয়ানি ও অনুরাগ কাশ্যপের সঙ্গে যৌথ ভাবে কাজ চালিয়ে যাবে বলে জানিয়েছিল। 

.