জল্পনা চলছে, ঋত্ত্বিক কী কঙ্গনা ভুলে আবার প্রেমে পড়লেন?

সত্যিই বলিউডে অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক ভাঙতে কিংবা গড়়তে সময় লাগে না! ঋত্ত্বিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হল! কমার কোনও লক্ষ্ণণই তো নেই আজও। এরইমধ্যে অবশ্য ঋত্বিকের জীবনে অন্য নারীর প্রবেশ দেখতে পাচ্ছেন কেউ কেউ! তিনি আর কেউ নন, জ্যাকলিন ফার্নান্ডেজ।

Updated By: Nov 18, 2016, 12:47 PM IST
 জল্পনা চলছে, ঋত্ত্বিক কী কঙ্গনা ভুলে আবার প্রেমে পড়লেন?

ওয়েব ডেস্ক: সত্যিই বলিউডে অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক ভাঙতে কিংবা গড়়তে সময় লাগে না! ঋত্ত্বিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ নিয়ে কম জলঘোলা হল! কমার কোনও লক্ষ্ণণই তো নেই আজও। এরইমধ্যে অবশ্য ঋত্বিকের জীবনে অন্য নারীর প্রবেশ দেখতে পাচ্ছেন কেউ কেউ! তিনি আর কেউ নন, জ্যাকলিন ফার্নান্ডেজ।

আরও পড়ুন অভিষেকেই মজার রেকর্ড গড়লেন জয়ন্ত যাদব!

দিয়া মির্জার স্বামী সাহিল সাঙ্ঘার একটি প্রোজেক্টে একসঙ্গে ডান্স করতে দেখা যাবে ঋত্ত্বিক এবং জ্যাকলিনকে। সেই বিষয়ে সাহিল বলেছেন, 'ঋত্ত্বিক তো দুর্দান্ত ডান্সার। জ্যাকলিন মোটেই অত ভালো ডান্সার নন। তবু, জ্যাকলিন শিখছে। এবং ঋত্বিকের সঙ্গে তালে-তাল মিলিয়ে ডান্স করছে। দুজনকে নিয়ে একসঙ্গে কাজ করতে দারুণ লাগলো। ওরা দুজনেও, ওদের সঙ্গটা খুবই উপভোগ করল।' তাহলে কী এই প্রচারের ভিডিওর পর দুজনকে একসঙ্গে ফিল্মেও দেখা যাবে? সাহিল অবশ্য এই বিষয়ে কোনও নিশ্চয়তা দিতে পারেননি।

আরও পড়ুন  গত ৫০ বছরে ভারতের বিরুদ্ধে কিনা মইন আলিই সেরা স্পিনার!

.