বলিউডে যৌন হেনস্থার মুখে পড়তে হয় পুরুষদেরও, বিস্ফোরক রাধিকা

কখনও কঙ্গনা রানাওয়াত আবার কখনও বিদ্যা বালান আর এবার রাধিকা আপ্তে। বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন বি টাউনের আরও এক অভিনেত্রী। তবে রাধিকা এবার যা বললেন, তাতে চমকে উঠবেন অনেকেই। পার্চড-এর অভিনেত্রীর দাবি, বি টাউনে শুধু মহিলাদেরই নয়, যৌন হেনস্থার মুখে পড়তে হয় পুরুষদেরও।

Updated By: Nov 21, 2017, 08:25 PM IST
বলিউডে যৌন হেনস্থার মুখে পড়তে হয় পুরুষদেরও, বিস্ফোরক রাধিকা

নিজস্ব প্রতিবেদন : কখনও কঙ্গনা রানাওয়াত আবার কখনও বিদ্যা বালান আর এবার রাধিকা আপ্তে। বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন বি টাউনের আরও এক অভিনেত্রী। তবে রাধিকা এবার যা বললেন, তাতে চমকে উঠবেন অনেকেই। পার্চড-এর অভিনেত্রীর দাবি, বি টাউনে শুধু মহিলাদেরই নয়, যৌন হেনস্থার মুখে পড়তে হয় পুরুষদেরও।

আরও পড়ুন : 'কমেডি কুইন' ভারতী সিং-এর প্রি ওয়েডিং ভিডিও দেখেছেন...

তিনি বলেন, ইন্ডাস্ট্রিতে এমন অনেক পুরুষ রয়েছেন, যাঁদের যৌন হেনস্থার মুখে পড়তে হয়েছে। তবে এর থেকে এবার বেরিয়ে আসতে হবে। তাঁর অভিযোগ, বলিউডে এমন অনেকেই রয়েছেন যাঁরা নিজেদের ক্ষমতা জাহির করতে মানুষকে হেনস্থা করেন। অর্থ এবং ক্ষমতার জেরেই বেশ কিছু মানুষ দিনের পর দিন ওই ধরনের আচরণ করেন বলেও দাবি করেন রাধিকা।

আরও পড়ুন : ঘর ভাঙছে এই সেলেব দম্পতির?

সম্প্রতি বিদ্যা বালান অভিযোগ করেন, কেরিয়ারের প্রথম দিকে হেনস্থার মুখে পড়তে হয়েছে তাঁকেও। প্রথমবার অডিশন দিতে যাওয়ার সময়, তাঁর দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়েছিলেন এক পরিচালক। তবে ওই সময় বেশ কড়া সুরেই ওই পরিচালককে ধমকেছিলেন বিদ্যা।

.