সুজানের সঙ্গে বিচ্ছেদ, আবার কার সঙ্গে সংসার করবেন হৃত্বিক?

২০১৪ সালে সালে যখন তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, তখন সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা।

Updated By: Nov 6, 2018, 10:08 AM IST
সুজানের সঙ্গে বিচ্ছেদ, আবার কার সঙ্গে সংসার করবেন হৃত্বিক?

নিজস্ব প্রতিবেদন : তাঁদের সিদ্ধান্তে ভেঙে যায় ১৩ বছরের সম্পর্ক। ২০১৪ সালে সালে যখন তাঁদের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে, তা নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রি-র পাতা। ১৩ বছরের বিয়ে ভেঙে দু'জনে বেরোলেও দুই ছেলের জন্য তাঁরা এখনও একে অপরের ভাল বন্ধু। একসঙ্গে ছুটি কাটানো থেকে শুরু করে, লাঞ্চ ডেটে বেরোনো, অনেক কিছুই একসঙ্গে পালন করেন তাঁরা। বুঝতেই পারছেন, হৃত্বিক রোশন এবং সুজান খানের কথাই বলা হচ্ছে। হৃত্বিক রোশন এবং সুজান খান যাতে আবার একসঙ্গে সংসার করেন, তার জন্য আশাবাদী সঞ্জয় খান।

আরও পড়ুন : বিকিনিতে হট' হিনা, মলদ্বীপে উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী
সুজান খানের বাবা সঞ্জয় খান বলেন, হৃত্বিককে তিনি সব সময় নিজের ছেলের মতই ভালবাসেন। তাই হৃত্বিকের সঙ্গে খারাপ সম্পর্কের কথা কখনও ভাবতেই পারেন না তিনি। তবে, সুজানের সঙ্গে হৃত্বিকের বিচ্ছেদের নিশ্চই কোনও কারণ আছে। সেটা ওঁরা নিজেরাই ভাল জানেন। সে বিষয় নিয়ে আলোচনা অনুচিত। তবে একদিন না একদিন হৃত্বিক, সুজান আবার একসঙ্গে সংসার শুরু করবেন বলেও আশাবাদী সঞ্জয় খান। 


সম্প্রতি নিজের বই 'দ্য বেস্ট মিসটেক অফ মাই লাইফ'-এর প্রকাশ করেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় খান। আর সেখানেই হৃত্বিক, সুজানের সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি। হৃত্বিক, সুজান আবার নতুন করে সংসার শুরু করলে, তা সবার পক্ষে ভাল বলেও মত প্রকাশ করেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা।

আরও পড়ুন : যৌন হেনস্থা নিয়ে বিস্ফোরক করিশ্মা কাপুর, দেখুন ভিডিও
শোনা যায়, কখনও বারবারা মোরি আবার কখনও করিনা কাপুর আবার কখনও কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক রোশন। অন্যদিকে ছোটবেলার বন্ধু অর্জুন রামপালের সঙ্গে সম্পর্কের জেরেও নাকি হৃত্বিকের সঙ্গে সংসারে ভাটা পড়ে সুজানের। আর তার জেরেই বিচ্ছেদ। কিন্তু, অর্জুন রামপালের সঙ্গে সুজান খানের সম্পর্কের কথা যতই প্রকাশ্যে আসেউক না কেন, শেষ পর্যন্ত তা খারিজ হয়ে যায়।

সম্প্রতি নিজের নতুন বিদেশিনী বান্ধবীকে প্রকাশ্যে আনেন অর্জুন রামপাল। এমনকী, অর্জুনের মায়ের শেষকৃত্যেও হাজির ছিলেন ওই বিদেশিনী। যা নিয়ে বেশ গুঞ্জন শুরু হয়। এই বিদেশিনীর সঙ্গে সম্পর্কের জেরেই কি শেষ পর্যন্ত অর্জুন রামপালের সঙ্গে তাঁর স্ত্রী মেহর জেসিয়ার বিচ্ছেদ হয়ে যায়? সেই প্রশ্নই আপাতত ঘোরাফেরা করছে বিভিন্ন মহলে। যদিও এ বিষয়ে অর্জুন রামপাল কোনও মন্তব্য করেননি। চুপ রয়েছেন মেহরও।

.