৯৬ কিলোর সারাকে কী বলেন করিনা! সৎ মাকে নিয়ে মুখ খুললেন সইফ-কন্যা

'কেদারনাথ' মুক্তির আগে জোর কদমে সিনেমার প্রমোশন শুরু করেছেন সারা। 

Updated By: Nov 28, 2018, 04:51 PM IST
৯৬ কিলোর সারাকে কী বলেন করিনা! সৎ মাকে নিয়ে মুখ খুললেন সইফ-কন্যা

নিজস্ব প্রতিবেদন : সামনেই মুক্তি পাচ্ছে 'কেদারনাথ'। পরিচালক অভিষেক কাপুরের এই সিনেমা দিয়েই বলিউডে ডেবিউ করছেন সারা আলি খান। অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেই পথম রুপোলি পর্দায় পা রাখছেন সইফ আলি খান এবং অমৃতা সিং-এর মেয়ে। 'কেদারনাথ' মুক্তির আগে জোর কদমে সিনেমার প্রমোশন শুরু করেছেন সারা। ডেবিউ সিনেমার প্রমোশনের সময় এবার সইফ-কন্যা কি বললেন জানেন?

আরও পড়ুন : হিন্দু রীতিতে পুজো সারলেন নিক, বিয়ের সাজ শুরু প্রিয়াঙ্কার

সারা বলেন, বরাবরই তাঁর অভিনয়ে আসার ইচ্ছে ছিল। কিন্তু মা ( অমৃতা সিং)-কে কখনও তা বলে উঠতে পারেননি। কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মা-কে নিজের মনের ইচ্ছের কথা জানান সারা। কিন্তু তাঁর অতিরিক্ত ওজন দেখে সেই ইচ্ছেতে বাদ সাধেন অমৃতা সিং। প্রসঙ্গত ওই সময় সারার ওজন ছিল ৯৬ কিলো। অভিনয়ে আসার বায়না ধরে বসে থাকেন তিনি। শেষ পর্যন্ত ফাইনাল ইয়ার শেষ হলে, অমৃতা সিং মেয়ের ওজন কমানোর জন্য তাঁকে নিয়মিত শরীর চর্চার নির্দেশ দেন। ওই সময় করিনা কাপুর খানের সঙ্গেও সারা কথা বলেন।

আরও পড়ুন :  সুস্মিতা সেনকে নিয়ে কী বললেন তাঁর বন্ধু রোমান?
সারা যদি অভিনয় জগতে আসেন, তাহলে তিনি বলিউডের অন্যতম তারকা হয়ে উঠবেন একদিন। এমনই বিশ্বাস ছিল করিনার। তাই সারার ইচ্ছেকে সব সময় যত্ন করে, তাঁকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছেন বেবো। এমনই জানান সইফ-কন্যা। শুধু তাই নয়, সইফ আলি খান তাঁদের সঙ্গে না থাকলেও, বাবার সহযোগিতা তিনি সব সময় পেয়েছেন। সারা বলেন, তাঁর যখন যেমনভাবে বাবাকে প্রয়োজন হয়েছে, সইফ তাঁর পাশে দাঁড়িয়েছেন। মেয়ে যাতে বলিউডে নিজের জায়গা করে নিতে পারেন, তার জন্য সব সময় চেষ্টা চালিয়ে গিয়েছেন সইফ। এমনও জানান সারা।
বাবা, মা এবং করিনার পাশাপাশি ইব্রাহিম এবং তৈমুরের প্রসঙ্গও তুলে আনেন সারা। তিনি বলেন, তৈমুর খুব ছোট। শিগগিরই ওর বড় হওয়ার অপেক্ষা করছেন তিনি। পাশাপাশি ইব্রাহিমের মাত্র ১৮ বছর বয়স। কিন্তু দুষ্টুমিতে ইব্রাহিম এবং তৈমুর কেউ কারও চেয়ে কম যায় না বলেও জানান সারা। পাশাপাশি মা, তিনি এবং ইব্রাহিম সব সময় একই সুতো দিয়ে বাঁধা। তাঁদের ৩ জনের একে অপরের সঙ্গে সম্পর্ক যেমন শক্ত তেমন অটুট বলেও জানান 'কেদারনাথ' অভিনেত্রী।

.