'সুন্দর নন' একথা ভেবেই আত্মহত্যা করতে গিয়েছিলেন এই অভিনেত্রী

Updated By: Nov 6, 2017, 09:06 PM IST
'সুন্দর নন' একথা ভেবেই আত্মহত্যা করতে গিয়েছিলেন এই অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : তাঁর নাকি ডিজমরফিক ডিসঅর্ডার ছিল। একসময় তাই নিজেকে চিরতরে শেষ করে দিতে চেয়েছিলেন। এমনই ভয়ানক সত্য সোমবার প্রকাশ্যে আনলেন বাদশাহো অভিনেত্রী ইলিয়ানা ডি-ক্রুজ।  তাঁর কথায় অবসাদগ্রস্ত হয়েই এমন সিদ্ধান্ত নিতে চলেছিলেন তিনি। 

কিন্তু কেন এই অবসাদ? কারণ জানলে আরও অবাক হবেন। 

একসময় ইলিয়ানার মনে হত তিনি নাকি দেখতে ভীষণ খারাপ, আর এই চিন্তাই নাকি অভিনেত্রীকে ধীরে ধীরে হতাশাগ্রস্ত করে তোলে। দিল্লিতে অনুষ্ঠিত ২১তম ওয়ার্ল্ড কংগ্রেস অফ মেন্টাল হেলথ-এ যোগ দিয়ে একথা জানান ইলিয়ানা।তাঁর কথায়, প্রথমটা তিনি বুঝতে পারেননি। তবে পরে যখন তিনি তাঁর এই মানসিক অসুস্থতার কথা বুঝতে পারেন, তখন তিনি সেটার সঙ্গে লড়াই করতে শুরু করেন, মনোবিদ-এর পরামর্শ নেন। 

অভিনেত্রী আরও বলেন, '' আপনারা মানুষ হিসাবে অনেক সময়ই চিন্তা করেন কেন আপনি নিখুঁত নন, অসম্পূর্ণতা। অথচ আপনার মধ্যেই হয়ত অনেক বেশি সৌন্দর্য রয়েছে, স্বতন্ত্রতা রয়েছে। অনেক সময়ই অভিনেতা-অভিনেত্রীদের দেখে আপনাদের মনে হয় হে ঈশ্বর, এরাঁ কী সুন্দর, নিখুঁত। তবে আদপে তেমনটা নয়, আমাদেরও এভাবে দেখতে লাগার জন্য অনেক সময় ধরে তৈরি হতে হয়, মেকআপ করতে হয়। তাই নিজের দিকে তাকান, নিজেকে ভালোবাসুন। বিশ্বাস করুন আপনি নিজেও খুব সুন্দর, আপনার হাসিটা পৃথিবীর সবথেকে সেরা হাসি। তাহলেই দেখবেন ভালো থাকবেন, খুশি থাকবেন।''

অভিনেত্রীর কথায় মানুষ যদি শারীরিক সমস্যার জন্য চিকিৎসকের পরামর্শ নিতে পারে, তাহলে মানসিক সমস্যার জন্য কেন নয়? এদিন সবাইকে নিজের মানসিক অবস্থার জন্য সচেতন করে তোলার চেষ্টা করেন অভিনেত্রী ইলিয়ানা ডি-ক্রুজ।

 

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on

 

 

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on

 

 

A post shared by Ileana D'Cruz (@ileana_official) on

প্রসঙ্গত, এর আগে বলি ডিভা দীপিকাও তাঁর অবসাদগ্রস্ত হয়ে পড়ার কথা জানিয়েছিলেন।

আরও পড়ুন- প্রকাশ্যে দেবসেনা অনুষ্কার 'ভাগমতি' লুক

.