মহাভারত-এও থাকছেন 'খিলজি'?

 যদি সত্যি সত্যিই মহাভারত-এ রণবীর সিংকে নেওয়া হয় তাহলে প্রথমবারের জন্য একই স্ক্রিনে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট এবং খলজি খ্যাত রণবীরকে। 

Updated By: Feb 21, 2018, 05:58 PM IST
মহাভারত-এও থাকছেন 'খিলজি'?

নিজস্ব প্রতিবেদন: 'পদ্মাবত'-এ রণবীর সিংয়ের অভিনয় দেখে না কি ভাল লেগেছে মিস্টার পারফেকশনিস্টের। আমির 'খলজি'র চরিত্র এতটাই উপভোগ করেছেন, যে মহাভারত-এও না কি রণবীর সিংকে কাস্ট করতে চাইছেন তিনি। 

আরও পড়ুন- 'পদ্মাবত'কে বাঁচাতেই 'চুপ' ছিলেন বাদশা

ডেকান ক্রনিকাল প্রকাশিত খবর অনুযায়ী, মুম্বইয়ে উদ্যোগপতিদের নিয়ে আয়োজিত গ্লোবাল সামিটে আমির খান এবং রণবীর সিং দীর্ঘ আলোচনায় মেতেছিলেন। সেখানে পদ্মাবত, ঠগস অব হিন্দুস্তান নিয়েও না কি কথা হয় তাঁদের। এরপরই না কি মাহাভারত নিয়ে কথা বলেন দুই তারকা। যদিও মহাভারত-এ রণবীর সিংকে আদৌ নেওয়া হচ্ছে কিনা তা নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ষোষণা করেননি আমির। 

আরও পড়ুন- বলিউডকে কানাডা নিয়ে যাবেন ট্রুডো, কথা বললেন শাহরুখের সঙ্গে

প্রসঙ্গত, যদি সত্যি সত্যিই মহাভারত-এ রণবীর সিংকে নেওয়া হয় তাহলে প্রথমবারের জন্য একই স্ক্রিনে দেখা যাবে মিস্টার পারফেকশনিস্ট এবং খলজি খ্যাত রণবীরকে। উল্লেখ্য, এর আগেও একটি স্মার্টফোনের বিজ্ঞাপনে আমির এবং রণবীরকে দেখা যাবে বলে গুঞ্জন ছিল। যদিও, পরে আমিরের বদলে কেবল রণবীরকেই তাদের ব্র্যান্ড অ্যাম্বেসাডর করেছিল ওই মোবাইল প্রস্তুতকারী সংস্থা।

.